সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কর্মক্ষেত্রে ফিরলেন ৫৮ পুলিশ সদস্য, সিলেটে হবে প্লাজমা ব্যাংক

করোনা জয় করে কর্মক্ষেত্রে ফেরা সিলেট জেলা পুলিশের ৫৮ সদস্যকে ফুল ও ফল দিয়ে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বিকেলে সিলেট জেলা পুলিশ লাইন্সে শহীদ বীরমুক্তিযোদ্ধা এসপি এম. শামসুল হক মিলনায়তনে তাদের সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম।

সংবর্ধনা অনুষ্ঠানে করোনাজয়ী পুলিশদের রক্ত দিয়ে সিলেটে প্লাজমা ব্যাংক করার ঘোষণা দেন পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন। সভাপতির বক্তব্যে তিনি বলেন, আগামীতে যেসব পুলিশ সদস্য করোনা আক্রান্ত হবেন, তাদের করোনাজয়ীরা প্লাজমা দেবেন। প্রয়োজনে সাধারণ মানুষকেও প্লাজমা দিয়ে সুস্থ হতে সহায়তা করবেন করোনাজয়ী সিলেটের পুলিশ সদস্যরা।

পুলিশ সুপার আরও বলেন, করোনা একটি বৈশ্বিক মহামারি। এ থেকে উত্তরণের একমাত্র রাস্তা হচ্ছে আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টা। আজ যারা আক্রান্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন তাদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী দিনগুলো মোকাবিলায় আমাদের সচেষ্ট থাকতে হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মফিজ উদ্দিন করোনা জয় করে কর্মক্ষেত্রে ফেরা পুলিশ সদস্যদের শুভ কামনা জানিয়ে বলেন, মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে সম্মুখযোদ্ধা হিসেবে পুলিশ সদস্যরা আক্রান্ত হচ্ছেন। সামনে হয়তো আরও কঠিন সময় আসবে। কিন্তু পুলিশ সদস্যদের করোনাকে ভয় পেলে চলবে না। দেশের ক্রান্তিলগ্নে আরও দৃঢ় মনোবল নিয়ে দায়িত্ব পালন করতে হবে।

ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম আরও বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন এবং অপরাধীদের গ্রেফতারসহ দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা বিধান করার ক্ষেত্রে অত্যন্ত গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছেন। কর্তব্য পালন করতে গিয়ে প্রতি বছর অনেক পুলিশ সদস্য নিহত হয়ে আত্মত্যাগের যে মহান দৃষ্টান্ত স্থাপন করেন তা গোটা পুলিশ বাহিনীকে গৌরবান্বিত করে।

অনুষ্ঠানে করোনাজয়ী পুলিশ সদস্যরা করোনাকালীন তাদের অনুভূতি ব্যক্ত করেন। এই দুঃসময়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নেয়া বিভিন্ন আন্তরিক উদ্যোগের প্রশংসা করেন তারা। পরে সিলেট জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তাদের কাছে সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহনেওয়াজ।

অনুষ্ঠানে সিলেট জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান, গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলামসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি করোনাজয়ী ৫৮ জন পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে করোনা মহামারি মোকাবিলায় সিলেট জেলা পুলিশ সুপারের বিভিন্ন পদক্ষেপ ও পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের সময়কার স্থির ও ভিডিও চিত্রের সমন্বয়ে নির্মিত একটি ডকুমেন্টারি বড় পর্দায় প্রদর্শন করা হয়।

প্রসঙ্গত, করোনার মধ্যে দায়িত্ব পালন করতে গিয়ে সিলেট জেলা পুলিশের আওতাধীন বিভিন্ন থানার ৯৫ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যে ৫৮ জন সুস্থ হয়ে উঠেছেন। অপর আক্রান্ত পুলিশ সদস্যরাও সুস্থ হওয়ার পথে আছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: