সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লালমনিরহাটে এক পরিবারের ৫ জনসহ নয়জনের করোনা

 

লালমনিরহাটের দুই উপজেলায় একই পরিবারের পাঁচ জনসহ নয়জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আদিতমারী উপজেলায় আটজন এবং হাতীবান্ধা উপজেলায় একজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ জনে।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় এই তথ্য নিশ্চিত করেছেন। মোট আক্রান্তদের মধ্যে দুইজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আরেফিন প্রধান (কল্লোল) বৃহস্পতিবার সন্ধ্যায় বলেন, গাজীপুর থেকে ফেরত আসা করোনা পজিটিভ এক ব্যক্তির সংস্পর্শে আসা একই পরিবারের পাঁচজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। পরিবারের পাঁচ সদস্যের মধ্যে আছেন তার বোন (১৪), ভাই (১৬), স্ত্রী (১৮), দাদী (৬৫) এবং বাবা (৪৩)। তাদের সবার বাড়ি আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের পূর্ব দৈলজোড় গ্রামে।

ওই বাড়ির প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি ১৮ এপ্রিল রাত থেকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলশেনে চিকিৎসাধীন আছেন।

এছাড়াও আক্রান্তের তালিকায় আছেন ওই রোগীর সংস্পর্শে আসা আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের স্টাফ নার্স (৪৬), হাসপাতালের যক্ষা ও কুষ্ঠ রোগ নিয়ন্ত্রণ সহকারী (৩০)।

আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার মো. মনসুর উদ্দিন বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ আক্রান্তদের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। বাকিদের চিকিৎসার ব্যাপারে জেলা স্বাস্থ্য বিভাগ সিদ্ধান্ত নেবেন।

এছাড়া হাতিবান্ধা উপজেলায় নতুন করে একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। তিনিও সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে এসেছেন। ২৬ বছর বয়সী ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: