সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ত্রাণের জন্য বিক্ষোভ করায় শ্রমিক লীগ নেতা গ্রেফতার

ত্রাণের দাবিতে এলাকাবাসীকে নিয়ে বিক্ষোভ করার জেরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইউনূছ মিয়া ওরফে ইনুকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার সৈয়দটুলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সরাইল সদর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ওমর আলী বাদী হয়ে ইউনূছ মিয়ার বিরুদ্ধে থানায় মামলা করেন। এতে ইউনূছ মিয়া ছাড়ও অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ইউপি সদস্য ওমর আলীর করা মামলায় ইউনূছ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে ইউনূছ মিয়া সৈয়দটুল গ্রামের শতাধিক বাসিন্দাকে নিয়ে ত্রাণের দাবিতে সরাইল উপজেলা পরিষদের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।

ইউনূছ মিয়ার দাবি- তার গ্রামের কেউই সরকারের ত্রাণ সহায়তা পাননি। করোনাভাইরাসের প্রভাবে তার গ্রামের কর্মহীন ও হতদরিদ্ররা অনাহারে রয়েছেন।

তবে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সালেহ মো. মুসা জানান, ত্রাণের জন্য বিক্ষোভ করা হয়নি। তাদেরকে বলা হয়েছে সরকার মাথাপিছু তিন হাজার করে টাকা ও এক বস্তা চাল বরাদ্দ দিয়েছে, এগুলো তারা পাচ্ছে না। ইনু এই গুজব ছড়িয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: