fbpx

সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্সের উদ্যোগে মোগলাবাজারে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বের ন্যায় বাংলাদেশেও লকডাউনের কারণে ও করোনা ভাইরাস প্রাদুর্ভাবের এই সংকটকালীন সময়ে খেটে খাওয়া ও নিম্নবিত্ত মানুষগুলো মানবেতর জীবন যাপন করছে। ঘরবন্দি হওয়ার কারণে এসব মানুষগুলো কাজ করতে পারছে না। তাই অনেকেই অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। এসব মানুষের পাশে সরকারের পাশাপাশি এগিয়ে এসেছে হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স।
করোনা ভাইরাস(COVID-19) এর মহামারীতে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে দিবা-রাত্রি খাদ্য সামগ্রী বিতরন করেছে এ সংগঠন। বুধবার (১৫ এপ্রিল) সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারে অসহায় দরিদ্র মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ সময় খাদ্য সামগ্রী পরিদর্শন করেন ও উপস্থিত ছিলেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, মোগলাবাজার এর সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট মুরব্বি আতাউর টুনু মিয়া, রিফাতপুর বাইতুল হুদা জামে মসজিদ এর ইমাম ও খতিব মাওলানা নজরুল ইসলাম,ওলিনগর জামে মসজিদ এর ইমাম ও খতিব মাওলানা মোশারফ হুসাইন।
সার্বিক তত্তাবধানে ছিলেন হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স এর যুগ্ন সাধারণ সম্পাদক, সিলেট দক্ষিণ সুরমা শেখ রাসেল ব্লক আঞ্চলিক কমিটির আহবায়ক ও মোগলাবাজার ইউ.পি যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রিফাত পুর সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো:কামরান হোসেন। সহযোগিতায় ছিলেন মোগলাবাজার ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মোঃসাহান আহমেদ, ছাত্রলীগ নেতা বদরুল ইসলাম বকুল প্রমুখ।
হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স এর দপ্তর সম্পাদক মারুফ অাহমদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, প্রবাসীরা হাড়ভাঙ্গা পরিশ্রম করে অর্থ উপার্জন করেন, নিজের পরিবার চালান, সমাজের অসহায়দের পাশে দাঁড়ান। তাদের পাঠানো অর্থে এ দেশের অগ্রগতি সাধিত হয়। হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স অসহায়দের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিয়েছে। এভাবেই সকলকে যার যার অবস্থান থেকে সমাজের জন্য কাজ করে যেতে হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: