সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুজন করোনা রোগী শনাক্তের পর জামালপুর লকডাউন

জামালপুরে দুজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় পুরো জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। বুধবার রাতে জেলা প্রশাসক লকডাউনের এই ঘোষণা দেন।

জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানান, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও সুরক্ষার জন্য পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বৃহস্পতিবার সকাল থেকে পুরো জেলায় লকডাউন বলবৎ থাকবে। জনসাধারণের জেলায় প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণ করা হবে।

জামালপুর-ময়মনসিংহ ও জামালপুর-টাঙ্গাইল মহাসড়ক ব্যতিত জেলা ও উপজেলার অন্য সব রাস্তা ও সীমানা দিয়ে অন্যান্য জেলায় যাতায়াতের নিষেধাজ্ঞাও জারি করা হয়েছে। এ সময় দিনে ও রাতে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান, গণজমায়েত, গণপরিবহন, জনসাধারণের চলাচল বন্ধ থাকবে।

তবে জরুরি সেবা, খাদ্যসামগ্রী ও চিকিৎসা সেবা লকডাউনের আওতার বাইরে থাকবে। কেউ লকডাউন অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান জেলা প্রশাসক।

উল্লেখ্য, বুধবার মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট ৩৫ বছর বয়সী এক ব্যক্তির ও গত রোববার মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের বাসিন্দা ঢাকা ফেরত ৩০ বছর বয়সী এক যুবকের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর বৃহস্পতিবার সকাল থেকে জামালপুর জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। সূত্র: জাগোনিউজ

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: