সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২২ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিল গেটসের মেয়ের জামাই কে এই মুসলিম তরুণ?


বিল গেটসের মেয়ের জামাই- দীর্ঘদিনের বয়ফ্রেন্ড মিসরীয় মুসলিম তরুণকে নায়েল নাসেরকে বিয়ে করছেন বিশ্বের অন্যতম ধনী বিল গেটসের মেয়ে জেনিফার গেটস।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দেন জেনিফার। এরইমধ্যে মেয়ে জেনিফার ও হবু জামাইয়ের স’ম্পর্ক মেনে নিয়ে তাদের অভিনন্দনও জানিয়েছেন বিল গেটস। তবে নায়েল ও জেনিফার কবে বিয়ে করবেন, সে স’ম্পর্কে কিছু জানা যায়নি।

জানা গেছে, নায়েলের জন্ম যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে। তবে বেড়ে ওঠা কুয়েতে। ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় জেনিফার গেটসের সঙ্গে তার পরিচয় হয়।

নায়েল ঘোড়দৌড়বিদ হিসেবে প্রতিষ্ঠিত। তবে বিয়ের পর ঘোড়দৌড়কেই নিজের ভবিষ্যতের পথ করবেন নাকি অন্য কোনো পেশা বেছে নেবেন, তা এখনও ঠিক করেননি।

নায়েল নাসেরের পারিবারিক আর্কিটেকচার ফার্ম রয়েছে। নায়েলের বয়স যখন পাঁচ বছর তখন থেকেই সে ঘোড়ায় চড়ছে। নিজের প্রথম ঘোড়া পায় ১০ বছর বয়সে। ছোটবেলা থেকেই তার ঘোড়দৌড়ের সখ।

বর্তমানে তিনি পেশাদার ঘোড়দৌড়ের সঙ্গে যুক্ত। স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেছেন নায়েল। ইংরেজি, ফরাসি ও আরবিতে সাবলীল।

জেনিফার ২০১৮ সালে স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে থেকেহিউম্যান বায়োলজিতে স্নাতক ডিগ্রি লাভ করেছেন। তবে তারা বেশির ভাগ সময় একসঙ্গে কাটিয়েছেন ঘোড়দৌড়ের ময়দানেই।

জেনিফারও সখের ঘোড়দৌড়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যাবেন বলে জানিয়েছেন। ২০১৬ অথবা ২০১৭ সালের শুরু থেকেই নায়েল নাসেরের সঙ্গে ডেট করছেন জেনিফার। একাধিকবার এক সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন তারা।

এদিকে জেনিফার ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দিতেই প্রতিক্রিয়া দিতে সময় নেননি বিল গেটস। মেয়ে জেনিফার ও হবু জামাইয়ের স’ম্পর্ক মেনে নিয়েছেন। বিষয়টি নিয়ে মেয়ে ও নায়েলকে অভিনন্দন জানিয়েছেন টুইটবার্তায়। যদিও নায়েল ও জেনিফার কবে বিয়ে করবেন, সে স’ম্পর্কে কিছু জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: