সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের শিশু নয়নের অভিভাবকদের খুঁজছে পুলিশ, সহযোগিতা কামনা


বাগেরহাটের হযরত খানজাহান (রহ:) মাজার মোড় থেকে উদ্ধার হওয়া ৮ বছর বয়সী সিলেটের শিশু শেখ তানভীর হাসান নয়নের অভিভাবকদের খুজছে পুলিশ। গত বুধবার (২৯ জানুয়ারি) রাতে মাজার মোড় থেকে বাগেরহাট সদর থানা পুলিশের সদস্যরা নয়নকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বৃহস্পতিবার সন্ধ্যায় কোন অভিভাবক না পেয়ে থানা পুলিশ বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তার মাধ্যমে শিশু নয়নকে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করেছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কমর্ককর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, বুধবার রাতে হযরত খানজাহানের মাজার মোড় এলাকায় দিকবিদিক ঘোরাফেরা করছিল শিশু নয়ন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সদস্যরা শিশুটিকে থানায় নিয়ে আসে। শিশুটির পড়নে একটি জিন্সের প্যান্ট, গোল গলার সবুজ সোয়েটার, কলার ওয়ালা গেঞ্জি ও পায়ে কেডস্ ছিল।
তিনি আরও জানান, পরিচয় জানতে চাইলে নয়ন বলেন, সে সিলেট রেল স্টেশন থেকে এক কিলোমিটার দূরে থাকে। পিতা সেলিম শেখ এবং মাতা সুরাইয়া জান্নাত। পিতার সাথে কোন যোগাযোগ নেই। মাতা সুরাইয়া ঢাকায় গার্মেন্টেস এ চাকুরী করেন। শিশুটির পিতা-মাতাকে খুজে পাওয়ার জন্য আমরা সকল থানায় বেতার বার্তা পাঠিয়েছি। নিরাপদ আশ্রয়ের জন্য বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তার মাধ্যমে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষকন ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এএমএম ফজলে এলাহী বলেন, শিশুটিকে আমাদের হেফাজতে নিয়েছি। সন্ধ্যায় খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: