সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক ::

যুক্তরাজ্যের বিস্টনে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন লীডসের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিস্টনের একটি অভিজাত রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনের সভাপতি জয়েদ তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপদেষ্টা মন্ডলির সভাপতি মো. বাবুল আহমেদ। তিনি বিস্টনে দীর্ঘদিন থেকে বসবাসের স্মৃতিচারনা করেন। পাশাপাশি বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

এসময় সংগঠনের উপদেস্টা মোস্তফা শাহরিয়ার আলী বক্তব্যের মাধ্যমে বিভিন্ন বিষয়ে পরামর্শ ও সব সময় সংগঠনের সাথে থেকে জকিগঞ্জবাসীর বিভিন্ন সুখ-দু:খে পাশে থাকার প্রয়াস ব্যক্ত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মিফতাহুল জান্নাত মারুফ বক্তৃতায় সকলের মতামত ও পরামর্শের মাধ্যমে সংগঠনকে আরও শক্তিশালী ও মানুষের কল্যানকর বিভিন্ন কাজে সম্পৃক্ত থাকার আশা ব্যক্ত করেন।

এছাড়া বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ তারেক রহমান, সহ-সভাপতি নাসির উদ্দিন, আবুল কালাম শাহ, মারজান খান মুন্না, সাকিলুর রাহমান প্রমুখ। সবার সর্বসম্মতিক্রমে সংগঠনের বিভিন্ন গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে, ঈদ পরবর্তী সময়ে ঈদ পুনর্মিলনী অনুষ্টিত হয়। সেখানে লীডসে বসবাসকারী জকিগঞ্জবাসীর বিভিন্ন সুযোগ সুবিধা ও সমস্যায় সাহায্য করা, জকিগঞ্জের গরিব দু:খী মানুষের পাশে দাঁড়ানো, বিভিন্ন দুর্যোগে এলাকার মানুষকে সাহায্য করা এবং বিভিন্ন সামাজিক কাজ করার প্রয়াস নিয়ে কমিটির আত্মপ্রকাশ হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: