সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
সোমবার, ১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ানীবাজারে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের বিয়ানীবাজার উপজেলার বন্যা কবলিত এলাকা ও দুইটি আশ্রয় কেন্দ্র পরিদর্শন করে ত্রাণ বিতরণ করেছেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান। বুধবার বিকালে তিনি মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া-বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয় এবং ঘুঙ্গাদিয়া নওয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেন এবং বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

জেলা প্রশাসক আশ্রয় কেন্দ্রের দুর্গত পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নেন এবং আশ্রয় কেন্দ্রে রাখা দুর্গতদের গবাদিপশু সর্বশেষ অবস্থা পর্যবেক্ষণ করেন। তিনি আশ্রয় কেন্দ্রে থাকা দুর্গত পরিবারের সদস্যদের কোন সমস্যা যাতে না হয় সেদিকে দায়িত্বশীলদের দৃষ্টি রাখার নির্দেশ দেন।

জেলা প্রশাসক শেখ রাসেল হাসান সিলেটের বন্যা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন এবং কি কারণে সিলেটে ঘন ঘন বন্যা হচ্ছে সেটি খতিয়ে দেখা হবে বলে জানান। তিনি বলেন, পাঁচ বছর পূর্বেও সিলেটে সেভাবে বন্যা হতো না। এখন ঘনঘন হচ্ছে এ বিষয়ের সাথে সিলেটর নদনদী খনন করা হবে যাতে নদীর নাব্যতা ঠিক থাকে।

বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের দুইটি আশ্রয় কেন্দ্র পরিদর্শনকালে জেলা প্রশাসকের সাথে ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শামীম, উপজেলা সহকারি কমিশনার ভূমি কাজী শারমিন নেওয়াজ, বিয়ানীবাজার থানার ওসি দেবদুলাল ধর, জেলা পরিষদ সদস্য খসরুল হক, ইউপি চেয়ারম্যান ফরিদ আহমদ প্রমুখ।

পরে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বিয়ানীবাজার থানা পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: