সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গ্রিস যাওয়ার স্বপ্নপূরণ হলো না জগন্নাথপুরের যুবকের

ডেইলি সিলেট ডেস্ক ::

পরিবারের সচ্ছলতা ফেরাতে ইউরোপের দেশ গ্রিসে যাওয়ার স্বপ্ন ছিল জগন্নাথপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান (৩২)। কিন্তু তার সেই স্বপ্ন আর সত্যি হলো না। পথেই মারা গেলেন তিনি। শুক্রবার (৭ জুন) দুপুরে তার মরদেহ উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের বাড়িতে এসে পৌঁছালে এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। পরে বাদ আছর বাড়িতে জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

পরিবারের লোকজন জানান, পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে হাফিজুর রহমান তৃতীয়। পরিবারের অভাব অনটন দূর করতে গত ১৬ মার্চ ৭ লাখ টাকা খরচ করে বিভিন্ন দেশ হয়ে গ্রিসের পথে রওনা হন। পরে গত ২০ এপ্রিল কসভো থেকে সড়ক পথে গ্রিস যাওয়ার সময় আলবেনিয়ার বর্ডারে হৃৎযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ওই যুবদল নেতা। তিনি গোতগাঁও গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

হাফিজুরের বড় ভাই আবিদুর রহমান বলেন, গত বৃহস্পতিবার তার মরদেহ দেশে আসে। পরে শুক্রবার সকালে গ্রামের বাড়িতে পৌঁছায়। বিকেলে জানাজা শেষে গ্রামের কবরস্থান তাকে দাফন করা হয়।

উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস হাসিম ডালিম বলেন, ‘হাফিজুর রহমান এলাকায় একজন ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন। সেই সঙ্গে দলের নিবেদিত প্রাণ ছিল। তার মৃত্যুতে আমরা শোকাহত।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘গ্রিস যাওয়ার পথে একজনের মৃত্যুর খবর শুনেছি। বিষয়টি দুঃখজনক। সবার উচিত সঠিক নিয়মে বিদেশ যাওয়া।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: