সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কলকাতা নাকি হায়দরাবাদ, শেষ হাসি হাসবে কে?

ডেইলি সিলেট ডেস্ক ::

দীর্ঘ এক মাসেরও বেশি সময় পেরিয়ে ফাইনালের মঞ্চে প্রবেশ করেছে আইপিএল। দেখতে দেখতে চলে এলো মাহেন্দ্রক্ষণ। আইপিএলের ১৭তম আসরের ফাইনাল মাঠে গড়াচ্ছে আজ। শিরোপার লড়াইয়ে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স আর সানরাইজার্স হায়দরাবাদ। তাতে কলকাতার লক্ষ্য ‘হ্যাটট্রিক’, হায়দরাবাদের চোখ দ্বিতীয় শিরোপায়।

আজ রোববার (২৬ মে) চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শিরোপা নির্ধারণী ম্যাচে লড়বে শ্রেয়াস আয়ারের কলকাতা ও প্যাট কামিন্সের হায়দরাবাদ।

হায়দরাবাদ এর আগে মাত্র একবারই শিরোপা জিতেছে। ২০১৬ সালের সে আসরে দলটির সাফল্যের পেছনের কারিগর ছিলেন এক বাংলাদেশি। সেই আসরে মোস্তাফিজুর রহমানের দুর্দান্ত পারফরম্যান্স এখনো মনে রেখেছে ক্রিকেট বিশ্ব। সেবার দলকে শিরোপা জিতিয়ে একমাত্র বিদেশি খেলোয়াড় হিসেবে সেরা উদীয়মানের পুরস্কার জেতেন মোস্তাফিজ।

অন্যদিকে কলকাতা নামবে তৃতীয় শিরোপার খোঁজে। এর আগে ২০১২ এবং ২০১৪ সালে চ্যাম্পিয়ন হয়েছিল দলটি। তাদের আগের দুইবারের সাফল্যেও অবদান আরেক বাংলাদেশির। তিনি সাকিব আল হাসান। প্রথমবার মাঠে থেকে দলকে জিতিয়েছেন সাকিব। পরেরবারও রেখেছেন অবদান।

কলকাতা ও হায়দরাবাদ দুই দল মিলে মোট পাঁচবার ফাইনাল খেলে চ্যাম্পিয়ন হতে পেরেছে তিনবার। নিজেদের সর্বশেষ ফাইনালেই হেরেছে দুই দল। দুটি দলই ফাইনালে হেরেছিল চেন্নাই সুপার কিংসের কাছে। হায়দরাবাদ হেরেছে ২০১৮ ও কলকাতা ২০২১ সালে। এবার অবশ্য চেন্নাই প্লে-অফেই উঠতে পারেনি।

এবার বেশ দাপট দেখিয়েছে কলকাতা ও হায়দরাবাদ। টুর্নামেন্টের সেরা দুটো দলই খেলবে ফাইনাল। গ্রুপ পর্ব শেষে পয়েন্ট তালিকার শীর্ষ দুটি দল ছিল কলকাতা ও হায়দরাবাদই। বোঝাই যাচ্ছে, ফাইনালে জম্পেশ এক লড়াই অপেক্ষা করছে ক্রিকেটপ্রেমীদের জন্য। দেখা যাক, সে লড়াইয়ে কে হাসে শেষ হাসি!

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: