সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আইপিএল প্লে-অফ–কার প্রতিপক্ষ কে?

ডেইলি সিলেট ডেস্ক :: 

গ্রুপ পর্বের ম্যাচের শেষ দিনে এসে যেন বদলে গেল আইপিএলের হিসেবের চালচিত্র। মৌসুমের লম্বা সময় পর্যন্ত তিন আর চারে ঘুরতে থাকা সানরাইজার্স হায়দরাবাদ শেষ দিনে চলে এলো পয়েন্ট টেবিলের শীর্ষ দুইয়ে। ফাইনাল খেলার জন্য অন্তত দুটি সুযোগ তারা পাচ্ছে। আর রাজস্থান রয়্যালসের কপাল পুড়েছে টানা হার আর বৃষ্টির কারণে।

গুয়াহাটিতে এবারের আইপিএলে গ্রুপপর্বের শেষ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স দুজনেই পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে। এর ফলে শীর্ষ দুইয়ে থেকে কলকাতার সঙ্গে লিগ শেষ করল সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএলের প্লে অফে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে এ দুটি দল। আগামী ২১ মে আহমেদাবাদে হবে ম্যাচটি, যেখানে জেতা দল সরাসরি চলে যাবে ২৬ মের ফাইনালে।

দিনের প্রথম ম্যাচেই বলার মতো এক জয় তুলে নিয়েছিল হায়দরাবাদ। পাঞ্জাব কিংসের বিপক্ষে তাদের ৪ উইকেটের জয় এসেছে ২১৪ রানের বড় টার্গেট তাড়া করে। এতেই নিশ্চিত হয়েছিল, শীর্ষ দুইয়ে যেতে কলকাতার বিপক্ষেই জিততেই হবে রাজস্থানকে। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি মাঠেই গড়াতে পারেনি। এ নিয়ে কলকাতার টানা দুটি ম্যাচ পরিত্যক্ত হলো।

পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর নেট রান রেটে রাজস্থানের (‍+০.২৭৩) চেয়ে এগিয়ে গিয়েছিল হায়দরাবাদ (‍+০.৪১৪)। ১৪ ম্যাচে তাদের পয়েন্ট ১৭। পরিত্যক্ত ম্যাচে সাঞ্জু স্যামসনরা ১ পয়েন্ট পেলেও রানরেটে পিছিয়ে থাকায় তিনে থেকে লিগ পর্ব শেষ করছে তারা। এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে খেলবে রাজস্থান। ২২ মের ম্যাচটিও হবে সেই আহমেদাবাদে।

প্রথম ৯ ম্যাচে আটটিতে জেতা রাজস্থান পয়েন্ট তালিকার শীর্ষে থেকেই লিগ শেষ করবে, এমনটাই ছিল ধারণা। তবে শেষে এসে টানা চার হার তাদের ঠেলে দিল পয়েন্ট টেবিলের তিনে। আর তাদের প্রতিপক্ষ বেঙ্গালুরু শেষ ৬ ম্যাচ জয় পেয়ে লিখেছে অবিশ্বাস্য এক প্রত্যাবর্তনের গল্প।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: