সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কিশোর গ্যাং নিয়ন্ত্রণে অভিভাবকদেরও সচেতন থাকার পরামর্শ আইজিপির

ডেইলি সিলেট ডেস্ক :: 

কিশোর গ্যাং নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকার পরামর্শ দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির কারণে দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ এখন প্রায় নির্মুল করা হয়েছে। পুলিশ অনেক পরিশ্রম ও আত্মত্যাগের মাধ্যমে তা নির্মুল করা সম্ভব হয়েছে। ভবিষ্যতেও যাতে এ সমস্যা মাথাচাড়া দিয়ে না ওঠতে পারে, সেদিকেও আমাদের নজর রয়েছে।

শনিবার (১৮মে) সন্ধ্যায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে সিসিক কর্তৃক আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরোধী সুধী সমাবেশে এসব কথা বলেন পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।

আইজিপি বলেন, আপনার সন্তান কাদের সাথে মিশছে, নিয়মিত স্কুলে যাচ্ছে কি না সেদিকে তদারকি করতে হবে। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় মাদক ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ বিনির্মান করা সম্ভব। জনসচেতনতা বৃদ্ধির জন্য সিলেট সিটি কর্পোরেশনকে ধন্যবাদ জানান তিনি।

সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার জাকির হোসেন খান, জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন,সিলেট সদর উপজেলা চেয়ারম্যান সুজাত আলী রফিক, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিন আহমেদ,অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির। স্বাগত বক্তব্য রাখেন সিসিক কাউন্সিলর ও প্যানেল মেয়র মখলিছুর রহমান কামরান।

এর আগে সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি রজত কান্তি গুপ্ত ও জান্নাতুল আশার যৌথ সঞ্চালনায় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সমাবেশ শুরু করা হয়।

এরপর পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন সিসিক মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি জসিম উদ্দিন ও গীতা থেকে পাঠ করেন পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ঈষি দাস।

এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ই আগষ্টে সকল শহীদ, জাতীয় চারনেতা, সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এসময় আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সংক্ষিপ্ত পরিচিতি অডিও ভিজুয়ালের মাধ্যমে প্রদর্শন ও সিলেট সিটি কর্পোরেশনের ‘বদলে যাওয়া সিলেট’ প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ইফতেখার আহমেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, কাউন্সিলরবৃন্দ, সিসিক কর্মকর্তাবৃন্দসহ জেলা প্রশাসন কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ পুলিশের কর্মকর্তাবৃন্দ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও শাবিপ্রবি শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন পেশাজীবী উপস্থিত ছিলেন।

এই সুধী সমাবেশকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে কেন্দ্রীয় মিলনায়তন পর্যন্ত ব্যানার-ফেস্টুন ও আলোকসজ্জায় সজ্জিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: