সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে নেশার টাকা না পেয়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা!

ডেইলি সিলেট ডেস্ক ::

নেশার টাকা না পেয়ে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের পুরানগাঁও গ্রামের দিনমজুর আবদুল হাসিমের বাড়ীতে আগুন দিয়ে একটি পরিবারকে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই থানা পুলিশের এসআই আলী আজহার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, দিনমজুর মৃত আবদুল হাসিমের ৩ মেয়ে ও ১ ছেলে নিয়ে স্ত্রী হালিমা বেগম পৌরসভার ৯নং ওয়ার্ডের পুরানগাঁও গ্রামে নিজ বাড়ীতে বসবাস করে আসছেন।

ভূক্তভোগী হালিমা বেগম বলেন, একই গ্রামের পাশ্ববর্তী বাড়ীর মৃত রহমত আলীর পুত্র মনির মিয়া একজন নেশাগ্রস্থ ও খারাপ প্রকৃতির লোক। গত কয়েকদিন ধরে নেশার টাকার জন্য আমাদেরকে উত্তক্ত্য করে আসছে। কখনও টাকা, কখনও মোবাইল দাবী করে আসছে। ঘটনার দিন সকালে মোবাইল ফোন নেয়ার জন্য আমাদের বাড়ীতে আসে। আমরা নেশাগ্রস্থ মনিরকে মোবাইল ফোন দিতে অস্বীকৃতি জানালে আমাদেরকে পুড়িয়ে মারার হুমকি ধামকি দেয়। এঘটনা গ্রামের মুরব্বীদের জানালে সে আমাদের উপর আরও চড়াও হয়। সোমবার প্রতিদিনের ন্যায় আমি ও আমার ছেলে-মেয়েদের নিয়ে রাতের খাওয়া ধাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। হঠাৎ রাত আড়াইটায় আগুনের লেলিহান শব্দে আমাদের ঘুম ভাঙে। ঘুম থেকে উঠে দেখি আমাদের ঘরের পাশে লাকড়ী ঘরে আগুন জ্বলছে। আগুন আগুন বলে আমরা চিৎকার দিলে আশপাশের লোকজন এসে আগুন নেভার চেষ্টা করলে আমার কলেজ ও স্কুল পড়–য়া মেয়েসহ প্রাণে বেঁচে রক্ষা পাই। বর্তমানে নেশাগ্রস্থ মনির ও তার ভাই আমিরের অত্যাচারে আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি।

ঘটনাস্থল পরিদর্শন করে বিশ্বনাথ থানার এসআই আলী আজহার বলেন, স্থানীয়ভাবে ঘটনাটি মিমাংসার চেষ্টা চলছে, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: