সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গুজরাটে রাস্তার ধারে পানিপুরি বিক্রি করছেন নরেন্দ্র মোদি!

প্রথম দেখায় যে কেউ চমকেই যাবেন। গুজরাটে রাস্তার ধারে দাঁড়িয়ে পানিপুরি বিক্রি করছেন নরেন্দ্র মোদি। তবে তিনি আসলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নন। বরং অবিকল নরেন্দ্র মোদির মতো চেহারার অনিল ভাই ঠক্কর। চলতি মাসে ভারতের লোকসভা নির্বাচনের ভোট শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছেন তিনি।

অনিল ভাই ঠক্কর গুজরাটের একটি রাস্তার কিনারে পানিপুরি বিক্রি করেন। স্থানীয়রা মজা করে তাকে প্রধানমন্ত্রী মোদি হিসেবে সম্বোধন করে। কারণ তার চেহারা অনেকটাই নরেন্দ্র মোদির মতো এবং সাইড থেকে দেখে যে কেউ তাকে ভারতের প্রধানমন্ত্রী বলে ভুল করবেন।

পানিপুরি বিক্রেতা অনিল ভাই ঠক্করকে দেকে অনেকে নরেন্দ্র মোদি বলে ভুল করেন কারণ, তার চুলের স্টাইল এবং সাদা দাড়িও প্রধানমন্ত্রী মোদির সঙ্গে মিলে যায়। তিনি নিজ ইচ্ছায় চুল দাড়ির এমন স্টাইল রেখেছেন কারণ তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পছন্দ করেন। তিনি প্রধানমন্ত্রী থেকে অনুপ্রাণিত এবং প্রধানমন্ত্রীর মতো পরিষ্কার-পরিচ্ছন্নতায় বিশেষ গুরুত্ব দেন।

অনিল ভাই ঠক্কর মূলত গুজরাটের জুনাগড় এলাকার বাসিন্দা। ‘তুলসী পানিপুরি সেন্টার’ নামে দোকনটির মালিক তিনি। তিনি ১৮ বছর বয়স থেকে এই দোকানে পানিপুরি বিক্রি করছেন। দোকানটি প্রথম শুরু করেছিলেন তার দাদা।

৭১ বছর বয়সী এই পানিপুরি বিক্রেতা বলছেন, ক্রেতারা প্রায়শই তার চেহারার কারণে তার সঙ্গে সেলফি তুলতে চায় এবং তিনি এটা উপভোগ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী মোদির সঙ্গে আমার চেহারার মিল থাকার কারণে আমি স্থানীয় এবং পর্যটক সবার কাছ থেকেই অনেক ভালোবাসা এবং সম্মান পাই।

অনিল ভাই ঠক্করই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো দেখতে একমাত্র ব্যক্তি নন। এর আগে মুম্বাইয়ের মালাডের বাসিন্দা বিকাশ মহন্তের চেহারাও প্রধানমন্ত্রীর সঙ্গে অদ্ভুত মিল দেখা গিয়েছিল। চলতি বছরের শুরুর দিকে তার বাদ্যযন্ত্র বাজানোর একটি ছবি ভাইরাল হয়েছিল। অনেকে ভিডিওকে প্রধানমন্ত্রী মোদির ডিপফেক বলে ভুল করেছিলেন।

পরে অবশ্য বিকাশ মহন্তে বিষয়টা খোলাসা করে দিয়েছিলেন। তিনি স্পষ্ট করে দিয়েছিলেন যে ভিডিওতে দেখা ব্যক্তিটি তিনিই। সূত্র: এনডিটিভি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: