সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুইদিন পর ফের সচল তামাবিল স্থলবন্দর

ভারতের লোকসভা নির্বাচন উপলক্ষে দুইদিন বন্ধ থাকার পর ফের চালু হয়েছে সিলেটের তামাবিল স্থলবন্দর। শনিবার (২০ এপ্রিল) সকাল থেকে বন্দর দিয়ে আমদানি-রপ্তানি ও ভিসাধারী যাত্রীদের যাতায়াত শুরু হয়েছে। তামাবিল ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ রুনু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ভারতের লোকসভা নির্বাচন উপলক্ষে বৃহস্পতি ও শুক্রবার (১৮ ও ১৯ এপ্রিল) বন্ধ ছিল বন্দরের সকল কার্যক্রম। ভারতের ডাউকি ইমিগ্রেশন পুলিশ এক চিঠিতে তামাবিল স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানিসহ সকল কার্যক্রম বন্ধের বিষয়টি জানিয়েছিল।

জানা গেছে, ভারতের ১৮তম সাধারণ লোকসভা নির্বাচন গত শুক্রবার (১৯ এপ্রিল) থেকে শুরু হয়েছে। সাত ধাপে অনুষ্ঠিত এ নির্বাচন চলবে আগামী ১ জুন পর্যন্ত। প্রথম ধাপে তামাবিল স্থলবন্দরের অপর পাশে অবস্থিত ভারতের মেঘালয় রাজ্যের ২টি আসনে ভোটগ্রহণ শুক্রবার অনুষ্ঠিত হয়। যার কারণে এ বন্দর দিয়ে সকল ধরনের আমদানি-রপ্তানি ও যাত্রী পারাপার দুইদিন বন্ধ ছিল।

তামাবিল ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ রুনু মিয়া বলেন, লোকসভা নির্বাচনের কারণে ১৮-১৯ এপ্রিল ২ দিন ভারতের ডাউকি ইমিগ্রেশনের সকল কার্যক্রম বন্ধ ছিল। যার কারণে তামাবিল স্থলবন্দরে আমদানি-রপ্তানি ও ইমিগ্রেশন কার্যক্রমও বন্ধ ছিল। আজ শনিবার (২০ এপ্রিল) থেকে ফের চালু হয়েছে।

তিনি আরও বলেন, শনিবার সকাল থেকে ভিসাধারী অনেক যাত্রী তামাবিল স্থলবন্দর দিয়ে যাতায়াত শুরু করেছেন। একইসঙ্গে আমদানি-রপ্তানি কার্যক্রমও শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: