সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইতিহাস গড়তে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার

ডেইলি সিলেট ডেস্ক ::

হকি লিগে ঢাকার ক্লাবগুলোর আস্থা নেই স্থানীয় আম্পায়ারদের ওপর। অথচ বাংলাদেশের আম্পায়াররা আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাঁশি বাজান দক্ষতার সঙ্গে। এশিয়া, ইউরোপ এমনকি আফ্রিকা অঞ্চলে আম্পায়ারিং করে সুনাম অর্জন করেছেন আন্তর্জাতিক হকি ফেডারেশনের এলিট প্যানেলের প্রথম ও একমাত্র বাংলাদেশি আম্পায়ার সেলিম লাকি।

এবার তিনি নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন। প্রথমবারের মতো আমন্ত্রণ পেয়েছেন ঐতিহ্যবাহী আজলান শাহ কাপ হকিতে নিরপেক্ষ আম্পায়ার হিসেবে। আজ (শুক্রবার) তিনি এশিয়ান হকি ফেডারেশন থেকে মেইল পেয়েছেন। আগামী ৪ থকে ১১ মে মালয়েশিয়ার ইপোতে হবে এই টুর্নামেন্ট।

‘সব কিছু ঠিক থাকলে আমি ১ মে মালয়েশিয়া যাবো। এ টুর্নামেন্টে আশা করি কমপক্ষে তিনটি ম্যাচ পাবো। তাহলে একটি মাইলফলক স্পর্শ করবো। প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আমার ৫০ ম্যাচ পরিচালনার রেকর্ড হবে’-বলছিলেন সেলিম লাকি।

বাংলাদেশের সবচেয়ে বেশি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করা লাকির আম্পায়ারিং শুরু হয় ২০১২ সালে। এ পর্যন্ত তিনি ৪৭ টি আন্তর্জাতিক ম্যাচে বাঁশি বাজিয়েছেন। এর মধ্যে তিনটি এশিয়ান কাপ ও দুটি এশিয়ান গেমস আছে। দ্বাদশ এসএ গেমসে ভারত ও পাকিস্তানের ফাইনাল ম্যাচ পরিচালনা করে অনন্য রেকর্ড গড়েছিলেন তিনি।

লাকি আফ্রিকা অঞ্চলের অলিম্পিক কোয়ালিফাইং খেলা পরিচালনা করেছেন। জার্মানিতে হওয়া একটি চারজাতি অনূধ্ব-২১ টুর্নামেন্টেও বাঁশি বাজিয়েছেন বাংলাদেশের এই আম্পায়ার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: