সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঈদুল ফিতরে শাকিব খানের সেঞ্চুরি

ডেইলি সিলেট ডেস্ক ::

ঈদুল ফিতর উপলক্ষে বড় পর্দায় মুক্তি পেয়েছে একাধিক নতুন সিনেমা। তালিকায় রয়েছে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও মার্কিন নায়িকা কোর্টনি কফি অভিনীত ‘রাজকুমার’। এছাড়া রয়েছে দেয়ালের দেশ, কাজলরেখা, ওমর, মোনা-জ্বীন ২, লিপস্টিক, গ্রিন কার্ড, সোনার চরসহ আরও কয়েকটি সিনেমা। কিন্তু সিনেমা হলগুলোতে চলছে ‘রাজকুমার’-এর রাজত্ব! শাকিব খানের নতুন চলচ্চিত্রটি ঈদে মুক্তি পেয়েছে ১২৭টি সিনেমা হলে। হল পাওয়ার বিচারে সব নায়কদের ভেতর একমাত্র সেঞ্চুরি শাকিব খানেরই।

অন্যদিকে, জাজ মাল্টিমিডিয়া পরিবেশনার দায়িত্ব পেয়েছে ‘জ্বীন ২’, ‘কাজলরেখা’ ও ‘গ্রিন কার্ড’ সিনেমার। এই সিনেমাগুলো মুক্তির জন্য পাচ্ছে না বেশি পরিমাণে সিঙ্গেল স্ক্রিন। তবে স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, লায়ন সিনেমাসসহ মাল্টিপ্লেক্সগুলোতে একাধিক শো থাকছে। প্রযোজনা প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস পরিবেশন করছে ‘ওমর’ ও ‘আহারে জীবন’ সিনেমা দুটি।

জানা যায়, এবার পৌনে দুইশ হল চালু থাকতে পারে ঈদে। বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা মিয়া আলাউদ্দিন সংবাদমাধ্যমকে বলেন, ‘এবারের ঈদে দুইশ’র কাছাকাছি হল চালু হতে পারে। ৬০টি হল নিয়মিত বাকি ১২০টির মতো সিঙ্গেল হল ঈদ উপলক্ষে চালু হতে যাচ্ছে। তবে একেবারের সঠিক হিসাবটা ঈদের পরদিন বলা সম্ভব। কারণ আজও কয়েকটি হল রেডি হয়েছে বলে সংবাদ পেয়েছি।’

উল্লেখ্য, দেশে হলসংখ্যা বেশি না। তবুও এবারের ঈদে ১৬টি ছবি মুক্তি দেয়ার ঘোষণা এসেছিল। তবে ঈদ আসতে আসতে অনেকেই সরে গেছেন আগের অবস্থান থেকে। এরমধ্যে ‘ডেডবডি’ ছবির পরিচালক ইকবাল গণমাধ্যমকে জানিয়েছেন ঈদের দুই সপ্তাহ পর তারা সিনেমাটি মুক্তি দেবেন। সবকিছু মিলিয়ে সেঞ্চুরি হল পাওয়া শাকিবের রাজকুমার বাকিদের চেয়ে যে অনেক এগিয়ে, এটা বেশ পরিষ্কার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: