সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মুম্বাইয়ে ক্রিকেটারদের যেভাবে শাস্তি দেওয়া হয়

ডেইলি সিলেট ডেস্ক ::

২০২০ সালে সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের শিরোপা জেতে মুম্বাই ইন্ডিয়ানস। পরের তিন আসরের মধ্যে গতবার প্লে অফ খেললেও শিরোপা জেতা হয়নি ফ্র্যাঞ্চাইজিটির। শিরোপা খরা মেটাতে রেকর্ড পরিমান অর্থে দলে ভেড়ায় হার্দিক পান্ডিয়াকে।

দীর্ঘদিনের অধিনায়ক রোহিত শর্মাকে বাদ দিয়ে নেতৃত্ব দেওয়া হয় এই অলরাউন্ডারকে। কিন্তু এতে বদলায়নি ভাগ্য। এ পর্যন্ত খেলা তিন ম্যাচের সবগুলোতেই হেরেছে মুম্বাই। একের পর এক ম্যাচ হারলেও শৃঙ্খলায় ফেরানো যায়নি এই দলের ক্রিকেটারদের।

নিয়ম ভাঙার কারণে শাস্তির মুখেও পড়তে হয়েছে বেশ কয়েকজন ক্রিকেটারকে। শাস্তি হিসেবে তাদের পরতে হয়েছে বিশেষ ধরনের পোশাক। নিয়ম ভাঙার এই শাস্তিটা পেয়েছেন নুয়ান তুষারা, ইষান কিষান, শামস মুলানি ও কুমার কার্তিকিয়া। জাম্পস্যুট পরেই উন্মুক্ত ঘুরতে হয়েছে মুম্বাইয়ের এই চার ক্রিকেটারকে।

যেখানে দলের বাকি সবাই টিম জার্সি পরে হোটেল থেকে বিমানবন্দরে যাতায়াত করছেন, সেখানে সাজাপ্রাপ্তদের বিশেষ ধরনের জাম্পস্যুট পরতে হচ্ছে। সেই জাম্পস্যুট আবার সুপারম্যানের পোশাকের আদলে তৈরি। পুরো দলের মধ্যে কয়েকজনকে এমন আজব পোশাক দেখে কৌতূহল হচ্ছেন অনেকে।

সেই কৌতূহল মেটাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে মুম্বাই ইন্ডিয়ানস। ক্যাপশনে তারা খেলেন এরা সাজাপ্রাপ্ত। কিন্তু প্রশ্ন উঠেছে কিসের সাজা। এটি দেরি করার সাজা। মূলত যারা টিম মিটিংয়ে, অনুশীলনে এবং টিম বাস ধরার মতো দলীয় কাজে যারা দেরি করছেন, তাদের দেওয়া হচ্ছে এমন অভিনব শাস্তি।

শাস্তির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে মুম্বাই। সুপারম্যান আদলের এই পোশাক পরিধান করে হোটেলের কক্ষ থেকে বের হতে দেখা যায় কিষান, তুষারাদের। এসময় তাদের নিয়ে সতীর্থদের মজা করতে দেখা যায়।

বিষয়টি বেশ হাসিমুখে গ্রহণ করতে দেখা যায় সাজাপ্রাপ্তদের। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘ফিরে এল সাজার পোশাক। দেখুন, কারা এবার দেরিতে এসেছে।’ ফিরে এল শব্দটি দিয়ে এমন অভিনব শাস্তির এই ধারাবাহিতকা বুঝিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের কর্তৃপক্ষ।

মূলত ২০১৮ সালে এই অদ্ভুত নিয়ম চালু করে আইপিএলের পাঁচবারের শিরোপা জয়ীরা। প্রসঙ্গত এবারের আইপিএলের শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। প্রথম ম্যাচে গুজরাটের কাছে ৬ রানে হেরো যায় তারা। এরপর হায়দরাবাদ এবং রাজস্থানের কাছে হারের ধারা অব্যাহত রাখে মুম্বাই। এতে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: