সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাকিস্তানে বদল হতে পারে টি ২০ অধিনায়ক

ডেইলি সিলেট ডেস্ক ::

আবার ঝড় উঠেছে পাকিস্তান ক্রিকেটে। যে ঝড়ে পুরো নির্বাচক কমিটি উড়ে গেছে। বদল হতে পারেন টি২০ অধিনায়ক শাহিন শাহ আফ্রিদিও। এই পালা বদলের হাওয়ায় ছাঁটাই যেমন আছে, যোগও আছে। অবসর ভেঙে ফিরছেন তারকা পেসার মোহাম্মদ আমির ও স্পিনিং অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। আগামী জুনে উইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় টি২০ বিশ্বকাপ জয়ের জন্যই আটঘাট বেঁধে নামছে পাকিস্তান। সে কারণেই অভিমান করে সরে যাওয়া তারকাদের ফেরানো হচ্ছে।

নতুন নির্বাচক কমিটিও ঘোষণা করা হয়েছে। এতদিন প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করা ওয়াহাব রিয়াজকে রাখা হয়েছে। তার সঙ্গে যুক্ত হয়েছেন মোহাম্মদ ইউসুফ, আব্দুল রাজ্জাক ও আসাদ শফিক। দলের কোচ, অধিনায়ক ও টিম অ্যানালিস্ট হাসান চিমাও থাকবেন নির্বাচক কমিটিতে।

তবে পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি বলেছেন, এই সাতজনের কেউই প্রধান নির্বাচক নন, দল নির্বাচনে সবার ক্ষমতা সমান। টি২০ দলের নেতৃত্ব থেকে শাহিন আফ্রিদিকে সরিয়ে দেওয়ার ইঙ্গিতও দিয়েছেন তিনি, ‘আমি নিজেই জানি না যে শাহিন অধিনায়ক থাকবে, ননাকি তুন কাউকে দায়িত্ব দেওয়া হবে। সোমবার থেকে জাতীয় দলের ফিটনেস ক্যাম্প শুরু হবে। সেই ক্যাম্পের পর ঠিক করা হবে। কয়েকটি কৌশলগত ব্যাপার বিবেচনা করব আমরা, যেগুলোর বিস্তারিত কিছু বলছি না। আমরা দীর্ঘমেয়াদি সমাধান চাই, সেটি শাহিন হোক বা নতুন কেউ।’

২৭ জন খেলোয়াড়কে নিয়ে কাকুল মিলিটারি একাডেমিতে গতকাল থেকে ১০ দিনের ফিটনেস ক্যাম্প শুরু হচ্ছে।

গত ওয়ানডে বিশ্বকাপের পর নেতৃত্ব ছাড়েন বাবর আজম। নভেম্বরে শান মাসুদকে টেস্ট ও শাহিন আফ্রিদিকে টি২০ নেতৃত্ব দেয় পিসিবি। আফ্রিদির নেতৃত্বে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪-১ ব্যবধানে সিরিজ হারে পাকিস্তান। তবে শাহিন আফ্রিদির নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠেছে মূলত সদ্য সমাপ্ত পিএসএলে তার দল বাজে পারফর্ম করায়। তার নেতৃত্বে লাহোর কালান্দার্স মাত্র ১টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে সবার নিচে ছিল। এই পিএসএলে ভালো করায়ই অবসর ভেঙে ফেরানো হয়েছে ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ আমিরকে। এমনকি বাদ দেওয়ার দেড় মাস পর পেসার হারিস রউফকেও কেন্দ্রীয় চুক্তিতে ফেরানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: