সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে রেকর্ডে রেকর্ডে শ্রীলঙ্কার রান বন্যা

ডেইলি সিলেট ডেস্ক ::

ওয়েলিংটনে, ১৯৭৪ সালে অস্ট্রেলিয়ার দুই ভাই গ্রেগ চ্যাপেল ও ইয়ান চ্যাপেলের পর ২০১৪ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে উভয় ইনিংসে সেঞ্চুরি করেছিলেন মিসবাহ-উল-হক ও আজহার আলী। এবার তাদের সেই রেকর্ডে ভাগ বসালেন শ্রীলঙ্কার ধনাঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস।

সিলেট টেস্টে বাংলাদেশের বিপক্ষে প্রথম ইনিংসে ধনাঞ্জয়া-কামিন্দু দুজনেই করেছিলেন সেঞ্চুরি। বাকি ব্যাটাররা যেখানে টাইগার বোলারদের সামনে দাঁড়াতেই পারছিল না সেখানে স্রোতের বিপরীতে ২০২ রানের জুটি গড়েছিলেন তারা। ধনাঞ্জয়া-কামিন্দুর ব্যাট থেকে এসেছিল সমান ১০২ রানের করে ইনিংস।

দ্বিতীয় ইনিংসেও দেখা গেল সেটার পুনরাবৃত্তি। টাইগার বোলারদের বিপক্ষে ধনাঞ্জয়া-কামিন্দু দুজনেই করেছেন অসাধারণ ব্যাটিং। নাহিদ রানা-খালেদ আহমেদদের বাজে বল পেলেই বাউন্ডারি মেরেছেন তারা। ১৬৪ বলে টেস্ট ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি পূর্ণ করেন ধনাঞ্জয়া। সেঞ্চুরি করার পর অবশ্য বেশিক্ষণ টিকতে পারেননি তিনি। মেহেদী হাসান মিরাজের বল তুলে মারতে গিয়ে জাকির হাসানের হাতে ধরা পড়ার আগে ১৭৯ বলে ১০৮ রান করেছেন লঙ্কান অধিনায়ক।

কামিন্দু শতক পূর্ণ করতে সময় নিয়েছেন ১৭১ বল। ধনাঞ্জয়া ফিরলেও এখনো অপরাজিত আছেন বাঁহাতি এ ব্যাটার। এই প্রতিবেদন লেখা পর্যন্ত, দ্বিতীয় ইনিংসে ৭ উইকেট হারিয়ে ৩৩৪ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা, লিড ৪২৬ রান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: