সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মার্শ-কেয়ারির জুটিতে অস্ট্রেলিয়ার রোমাঞ্চকর জয়

ডেইলি সিলেট ডেস্ক ::

সোমবার ( ১১ মার্চ) ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডকে ৩ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। দুই ম্যাচের টেস্ট সিরিজ সফরকারীরা জিতে নিয়েছে ২-০ ব্যবধানে। ২৭৯ রান তাড়ায় নেমে আগের দিন ৩৪ রানে ৪ উইকেট হারিয়ে ফেলেছিল অজিরা। চতুর্থ দিন সকালে ৮০ রানে পড়ে ৫ উইকেট। এরপর ১৪০ রানের দুর্দান্ত এক জুটিতে ম্যাচ নিয়ে আসেন মার্শ-কেয়ারি। মার্শ ৮০ করে আউট হওয়ার পর প্যাট কামিন্সের সঙ্গে ৬৪ বলে ৬১ রানের জুটিতে কাজ সারেন কেয়ারি। ১২৩ বলে ১৫ চারে ৯৮ রানে অপরাজিত থাকেন তিনি।

এর আগে রোববার (১০ মার্চ) বিকেলে ম্যাচ অনেকটাই হাতের মুঠোয় চলে গিয়েছিল নিউজিল্যান্ডের। চতুর্থ দিনে স্বাগতিকরাই ছিলো ফেভারিট।

৪ উইকেটে ৭৭ রান নিয়ে দিন শুরু করে অস্ট্রেলিয়া। আগের দিন অজি ইনিংসে হানা দিয়ে দলকে শক্ত অবস্থানে নিয়েছিলেন ম্যাট হেনরি-বেন সিয়ার্স। ম্যাচে ৯ উইকেট নেয়া হেনরি এদিন ছিলেন নিষ্প্রভ। সিয়ার্স উইকেট পেলেও যথেষ্ট হয়নি।

দিনের প্রথম উইকেট নেন অধিনায়ক টিম সাউদি। ট্রেভিস হেডকে ফিরিয়ে দলের সম্ভাবনা উজ্জ্বল করে তুলেছিলেন তিনি। কিন্তু এরপরের লম্বা সময় হতাশায় পুড়তে হয় তাকে।

মার্শ-কেয়ারি মিলে ক্রমশ খেলার বাইরে ছিটকে দিতে থাকেন কিউইদের। ২২০ রানের মাথায় ৮০ করা মার্শকে এলবিডব্লিউতে ফেরানোর পরের বলে মিচেল স্টার্ককে আউট করে আশা জাগিয়েছিলেন সিয়ার্স। কিন্তু লাভ হয়নি। কেয়ারির সঙ্গে দাঁড়িয়ে যান কামিন্স। ৪৪ বলে ৩২ করে কিপার-ব্যাটারকে সঙ্গ দেন তিনি।

এই টেস্টে প্রথম ইনিংসের ব্যাটিং ব্যর্থতায় পিছিয়ে যায় নিউজিল্যান্ড। তারা গুটিয়ে গিয়েছিল ১৬২ রানে। পরে হেনরির ৭ শিকারে অস্ট্রেলিয়াকে ২৫৬ রানে আটকে দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়ায়। চার ফিফটিতে ৩৭২ করে চ্যালেঞ্জিং লক্ষ্য দিতে পেরেছিল। হেনরি-সিয়ার্স মিলে পুঁজিটা সামলে জেতার আভাসও তৈরি করেছিলেন। কিন্তু চতুর্থ দিনে হিসাব বদলে দেন কেয়ারি-মার্শ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: