সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবির শিক্ষক সমিতির নির্বাচনে ৩ প্যানেলে প্রার্থী হলেন যারা

ডেইলি সিলেট ডেস্ক ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৬ মার্চ। এতে আওয়ামী, আওয়ামী-বাম ও বিএনপিপন্থী তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

শুক্রবার (১ মার্চ) নির্বাচন কমিশনার অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুনশী নাসের ইবনে আফজাল শিক্ষক সমিতি-২০২৪ এর চূড়ান্ত তালিকা প্রকাশ করেন।

এতে তিনটি প্যানেল থেকে ১১ টি পদের বিপরীতে ৩৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত বছর শিক্ষকদের চারটি প্যানেল নির্বাচন করলেও এবার মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে শ্রদ্ধাশীল শিক্ষক ফোরাম নির্বাচনে অংশগ্রহণ করছেন না।

এবারের শিক্ষক সমিতির নির্বাচনে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তাচর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ, জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম প্যানেল প্রতিন্দন্দ্বিতা করছে।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ প্যানেল থেকে সভাপতি পদে সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, সহ-সভাপতি পদে কম্পিউটার এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহা. ফরহাদ রাব্বি, কোষাধ্যক্ষ পদে ফুড ইঞ্জিনিয়ািিরং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. রাজিয়া সুলতানা চৌধুরী, সাধরণ সম্পাদক পদে ফরেস্টি এন্ড এনভায়রোনমেন্টাল বিভাগের অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরেফিন খাঁন ও যুগ্ম-সম্পাদক পদে গনিত বিভাগের সহকারী অধ্যাপক এস এম সাইদুর রহমান প্রতিন্দন্দ্বীতা করছেন।

এই প্যানেল থেকে ৬ টি সদস্য পদে প্রতিন্দন্দ্বিতা করছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক লুৎফুল এলাহি কাওছার, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিম, নৃ-বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মনি পাল, আর্কিটেকচার বিভাগের সহকারী অধ্যাপক গৌরপদ দে, জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মো.হযরত আলী ও ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগে সহকারী অধ্যাপক এ এস এম সায়েম।

মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ প্যানেল থেকে সভাপতি পদে অর্থনীতি বিভাগের অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, সহ-সভাপতি পদে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ফরহাদ হাওলাদার, কোষাধ্যক্ষ পদে সিভিল এন্ড এনভায়রোমেন্টাল বিভাগের অধ্যাপক ড. গোলাম মো. মুন্না, সাধরণ সম্পাদক পদে গনিত বিভাগের অধ্যাপক ড. মো. আলমগীর কবির ও যুগ্ম সম্পাদক পদে পাবলিক এডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মোস্তফা কামাল।

এই প্যানেল থেকে সদস্য পদে বাংলা বিভাগের অধ্যাপক ড. শরবিন্দু ভাট্রাচার্য , গনিত বিভাগের অধ্যাপক ড. চন্দ্রনী নাগ, বায়োকেমিস্ট্রি ও মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক মশিউল আলম মিশু, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ হাসান শুভ, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. এনামুল হক ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এ. কে. এম ফাখরুল হোসেন।

জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম প্যানেল থেকে সভাপতি পদে গনিত বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফ উদ্দিন, সহ-সভাপতি পদে সিভিল এন্ড এনভায়রোনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. মিছবাহ উদ্দিন, কোষাধ্যক্ষ পদে গনিত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান , সাধারণ সম্পাদক পদে সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আতিকুল ইসলাম, ও যুগ্ম-সম্পাদক পদে সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক নাদিয়া হক।

এই প্যানেল থেকে ৬টি সদস্য পদে ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক, গনিত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম, রাসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. খালিদুর রহমান ও জেনেটিক এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: