সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাফলংয়ে আবারও মর্টারসেল উদ্ধার, এলাকায় আতংক

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১১নং মধ্য জাফলং ইউনিয়নের নয়াগাঙ্গেরপাড় এলাকায় গত ৪ দিনের ব্যবধানে আবারো আরেকটি মর্টার শেল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টায় উপজেলার ১১নং মধ্য জাফলং ইউনিয়ন’র বাউরভাগ দক্ষিণপাড়া এলাকায় মর্টার শেলটি পাওয়া যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার বাউরভাগ দক্ষিণপাড়া এলাকার স্থানীয় এক ব্যক্তি নদী পারাপারের সময় মধ্যখানে আসলে হঠাৎ লোহার একটি টুকরো পায়ে লাগে। পরে সেটি উপরে নিয়ে আসেন। পরে পানি দিয়ে ভালো করে পরিষ্কার করার পর দেখতে পান এটিও একটি মর্টার শেল। এ সময় স্থানীয়রা দ্রুত পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানা-পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাধারণ মানুষকে নিরাপদে রেখে মর্টার শেলটি পুলিশের হেফাজতে রাখেন। উদ্ধার হওয়া মর্টার শেলটি স্বাধীনতাযুদ্ধের সময়কার বলে ধারণা করা হচ্ছে।

গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান সুমন বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মর্টার শেল থেকে সাধারণ মানুষকে নিরাপদ স্থানে সরিয়ে আনা হয়েছে। বর্তমানে একদল পুলিশ সেখানে নিরাপত্তার দায়িত্বে রয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এরআগে, গত সোমবার উপজেলার একই ইউনিয়নের পিয়াইন নদী থেকে বালু উত্তোলনের সময় এক বারকি শ্রমিকের হাতে একটি মর্টার শেল লাগে। সেটি গত মঙ্গলবার বিকেলে সিলেট মহানগর পুলিশের বোম্ব ডিসপোজাল টিম নদীর তীরে ধ্বংস করেন। ঘটনার চারদিনের মধ্যে আরও একটি মর্টার শেল পাওয়ায় জনসাধারণদের মাঝে আতঙ্ক তৈরি হয়েছে।

স্থানীয়রা জানান, গত ৪দিন আগেও গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়নে পিয়াইন নদীর বাওরভাড় হাওর নামক স্থানে বালতি দিয়ে বালু উত্তোলনের সময় জনৈক বারকি শ্রমিকের হাতে মর্টার শেলটি লাগে। সেটি গত মঙ্গলবার বিকেলে বোম্ব ডিসপোজাল টিম সিলেট এসএমপি নদীর তীরে পাশে মর্টারশেলটি ধ্বংস করেন। তার রেস কাটতে না কাটতেই আবারও মর্টারসেল পাওয়ায় ঐ এলাকায় এখন আতংক বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: