সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুখবর দিলেন শাকিব খান

ডেইলি সিলেট ডেস্ক ::

আজ (৩ নভেম্বর) ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান সুখবর দিলেন তার সোশ্যাল মিডিয়ায়। সুখবরের কারণ হচ্ছে তার এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটি ভারতে আজ শুক্রবার মুক্তি পাচ্ছে। এটি শাকিবের ওপার বাংলা তথা ভারতীয় বাংলাভাষী ভক্তদের জন্য নিঃসন্দেহে সুখবর।

শুধু কী তাই! এটি বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য আনন্দবার্তা ও সুখবর। কারণ বাংলাদেশের একটি সিনেমা দেখার জন্য ভারতের দর্শকরা অপেক্ষা করেছেন। অন্যদিকে ভারতের মতো বিশাল বাজারের একটি দেশে বাংলাদেশের সিনেমা মুক্তির খবর গৌরবেরও বটে।

বাংলাদেশের ‘প্রিয়তমা’ সিনেমাটি ভীষণ জনপ্রিয়তা পাওয়ার ঢেউ আচড়ে পড়ে ওপার বাংলার শোবিজ অঙ্গনেও। এছাড়া ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল এ সিনেমায় অভিনয় করায় চলচ্চিত্রটি নিয়ে ভরাতীয় সিনেমা দর্শককের মাঝে তুমুল আগ্রহের জন্ম দেয়।

সবমিলিয়ে ওপার বাংলার দর্শকদের জন্য এটি অনেক বড় সুখবর। সেই সঙ্গে যারা এতোদিন সিনেমাটি দেখার জন্য মুখিয়ে ছিলেন, তাদের অপেক্ষার প্রহরও শেষ হলো।

শাকিব খান আজ (৩ নভেম্বর) তার ফেসবুক পেজে ভারতীয় সিনেমাপ্রেমীদের জন্য এ সুখবরটি দেন। ভারতে ‘প্রিয়তমা’ মুক্তির প্রসঙ্গে শাকিব তার স্ট্যাটাসে লেখেন, আজ ভারতে মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’। সেখানকার বাংলা ভাষাভাষী সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ রইলো।

স্ট্যাটাসের মন্তব্যের ঘরে আরও জানানো হয়, দেশ-বিদেশের সবার ভালোবাসায় সিক্ত হয়ে ৩ নভেম্বর (শুক্রবার) কলকাতা, আসাম, ত্রিপুরায় মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’। ত্রিপুরার হলের তালিকা পরে জানানো হবে! কলকাতার কিছু মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে নভেম্বরের ১০ তারিখ।

‘প্রিয়তমা’ সিনেমাটি আপতত ভারতের পশ্চিমবঙ্গ ও আসামের ৩০টির বেশ সিনেমা হলে মুক্তি পাচ্ছে। শাকিব তার স্ট্যাটাসের সঙ্গে একটি হল লিস্টও প্রকাশ করেছেন। এতে লেখা রয়েছেন কোন প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাচ্ছে।
২০১৭ সালের নভেম্বরে চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দেওয়া হয়। এরপর থেকে প্রায় প্রতিবছরই সিনেমাটি নিয়ে কথা হয়। কিন্তু ঘোষণার পর প্রায় ৬ বছরেও শুরু হয়নি এর কাজ। সেসব অনিশ্চয়তা পেরিয়ে অবশেষে শুটিংয়ে সিনেমাটি। এটি পরিচালনা করছেন হিমেলে আশরাফ।

‘প্রিয়তমা’র কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। সিনেমাটি প্রযোজনা করছে আরশাদ আদনান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: