সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সঞ্জয় দত্ত-বাদশাসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা

ডেইলি সিলেট ডেস্ক ::

অনলাইনে জুয়া প্রচারের অভিযোগে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও র‌্যাপার বাদশাসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভায়াকম১৮ নেটওয়ার্ক। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বাদশাকে সমন জারি করার পর গতকাল সোমবার মহারাষ্ট্র পুলিশের সাইবার বিভাগে হাজিরা দেন বাদশা।

জানা গেছে, অবৈধভাবে বেটিং অ্যাপে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দেখার প্রচারের অভিযোগে মামলা করেছে ভায়াকম১৮। পাশাপাশি ডিজিটাল পাইরেসির অভিযোগও এনেছেন প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

‘ভায়াকম১৮’ নেটওয়ার্কের দাবি, আইপিএলের ম্যাচগুলো স্ট্রিমিংয়ের বুদ্ধিবৃত্তিক সত্ব (আইপিআর) তাদের। কিন্তু এই ম্যাচগুলো বেটিং অ্যাপে বেআইনিভাবে স্ট্রিমিং করা হয়েছিল।

ইতোমধ্যে এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে বাদশাকে। সোমবার (৩০ অক্টোবর) মহারাষ্ট্র সাইবার অফিসে হাজির হয়ে নিজের বক্তব্য দেন বাদশা। এ মামলায় আরও অভিনেতাদের তলব করা হতে পারে বলে জানা গেছে।

জানা গেছে, সংস্থার প্রচার দূত হিসাবে বিভিন্ন সময় দেখা গেছে রণবীর কাপুর, হুমা কুরেশি, কপিল শর্মা, শ্রদ্ধা কাপুরের মতো বলিউডের জনপ্রিয় তারকাদেরও। তাই তদন্তের স্বার্থে আগেই তাদের বক্তব্য জানতে চেয়েছে ইডি।

এর আগে গত ৪ অক্টোবর মহাদেব অনলাইন বেটিং মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রণবীর কাপুরকে সমন পাঠিয়েছে ইডি। সেই সময় সাক্ষী হিসেবে রণবীর কাপুরের বয়ান রেকর্ড করা হয়। অভিনেতা ছাড়াও ইডির স্ক্যানারে ছিল ১৫-২০ জন তারকার নাম।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: