সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টাইব্রেকার রোমাঞ্চে সুপার কাপ জিতল ম্যানসিটি

ডেইলি সিলেট ডেস্ক ::
সুপার কাপের ফাইনালে আক্রমণ-পাল্টা আক্রমণে লড়াই হয়েছে দারুণ। শুরুতে সেভিয়া এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরে ম্যানচেস্টার সিটি। গ্রিসের এথেন্সে বুধবার (১৬ আগস্ট) রাতে নির্ধারিত সময়ে ১-১ ড্রয়ের পর শিরোপা নিষ্পত্তি হয় টাইব্রেকারে। সেখানে ৫-৪ গোলে জেতে উয়েফা সুপার কাপ জয়ের উল্লাসে মাতে পেপ গার্দিওলার দল।

নতুন মৌসুম শুরুর আগে আগেরবারের চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ জয়ীর মধ্যে হয়ে থাকে সুপার কাপের শিরোপা জয়ের লড়াই। গত মৌসুমে ট্রেবল জয়ী সিটির এই বছরে চতুর্থ শিরোপা এটি।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে সিটি। সপ্তম মিনিটে কোল পালমার শট ফিরিয়ে দেন সেভিয়ার গোলরক্ষক ইয়াসিন বোনো। এর কিছুক্ষণ পর গ্রিলিশের জোরালো শটও ঠেকান তিনি।

সিটির আক্রমণের মধ্যেই এগিয়ে যায় সেভিয়া। ম্যাচের ২৫ মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডার মার্কোস আকুনার দারুণ ক্রসে বক্সে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারের মধ্যে লাফিয়ে হেডে গোলটি করেন মরক্কোর ফরোয়ার্ড ইউসেফ এন-নেসিরি। প্রথমার্ধের বাকি সময় ম্যান সিটি আক্রমণের ধারা অব্যাহত রাখলেও পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয় তাদের।

দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে ম্যানচেস্টার সিটি। ম্যাচের ৬৩ মিনিটে বক্সের বাইরে থেকে রদ্রির ক্রসে দূরের পোস্টে হেডে বল জালে পাঠান পালমার। চলতি মৌসুমে সিটির হয়ে ২১ বছর বয়সী এই ফুটবলারের দ্বিতীয় গোল এটি। ম্যাচের বাকি সময়ও আক্রমণ করে যায় সিটি, তবে সেগুলো রুখে দেন সেভিয়ার গোলরক্ষক।

নির্ধারিত সময়ের খেলা ড্র থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। আড়াই মাস আগে টাইব্রেকারে জিতে ইউরোপা লিগের শিরোপা ঘরে তুললেও এবার পারল না সেভিয়া। সিটির কাছে হেরে সুপার কাপ জয়ের স্বপ্নভঙ্গ হয় স্প্যানিশ ক্লাবটির।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: