সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মেক্সিকোতে অভিবাসীবাহী বাস খাদে পড়ে ১৮ জনের মৃত্যু

ডেইলি সিলেট ডেস্ক ::
মেক্সিকোয় অভিবাসীবাহী বাস খাদে পড়ে অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৩ জন। ফরাসি সংবাদমাধ্যম লা মন্ডের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ৪০ জন যাত্রী নিয়ে বাসটি মেক্সিকোর রাজধানী মেক্সিকো সিটি থেকে উত্তর-পশ্চিমাঞ্চলীয় রাজ্য নায়ারিতের শহর তিজুয়ানার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

স্থানীয় নাগরিক সুরক্ষা বিভাগ জানিয়েছে, বাসটি প্রায় ৪০ জন লোক নিয়ে মেক্সিকো সিটি থেকে উত্তর-পশ্চিমাঞ্চলীয় শহর তিজুয়ানায় যাচ্ছিল। শহরটি যা সান ডিয়েগোর সীমান্তবর্তী—যেখান থেকে অসংখ্য অভিবাসী মেক্সিকো হয়ে যুক্তরাষ্ট্রে আশ্রয় নেয়ার চেষ্টা করে।

সংস্থাটি জানিয়েছে, ‘অধিকাংশ যাত্রীরা বিদেশি এবং তারা মূলত ভারত, ডমিনিকান প্রজাতন্ত্র এবং আফ্রিকা মহাদেশের বিভিন্ন দেশ থেকে আগত।’ তারা জানিয়েছে, দুর্ঘটনায় বেঁচে ফেরাদের আটক করা হয়েছে। চালককে অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর অভিযোগে আটক করা হয়েছে।

এর আগে, চলতি বছরের ফেব্রুয়ারিতে ভেনেজুয়েলা, কলম্বিয়া এবং মধ্য আমেরিকার দেশগুলো থেকে আগত অভিবাসীবাহী একটি বাস দুর্ঘটনায় পড়লে অন্তত ১৭ জন নিহত।

গত জুলাই মাসে ওক্সাকায় একটি যাত্রীবাহী বাস একটি পাহাড়ি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে গেলে কমপক্ষে ২৯ জন নিহত হয়।

২০২১ সালের ডিসেম্বরে ১৬০ জন অভিবাসী বহনকারী একটি ট্রেলার দক্ষিণাঞ্চলীয় রাজ্য চিয়াপাসের একটি মহাসড়কের একটি পথচারী সেতুর সঙ্গে সংঘর্ষে বিধ্বস্ত হয়। এতে ৫৬ জন নিহত হন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: