সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নতুন রূপে লা রিভ, চলছে ডিসকাউন্ট অফার

ডেইলি সিলেট ডেস্ক ::

ঈদুল আজহা উপলক্ষে লা রিভ সেজেছে ভিন্ন রূপে। ঈদের এ বিশেষ কালেকশনকে তিনভাগে ভাগ করেছে লা রিভ। ঈদ ক্যাজুয়াল, এথনিক ও এক্সক্লুসিভ কালেকশন নার্গিসাস।

ঈদের এসব নতুন কালেকশন নিয়ে এবার যমুনা ফিউচার পার্কে সাড়ে ১০ হাজার বর্গফুট পরিসরে নতুন স্টোরের উদ্বোধন করলো ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ।

২৭মে যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরের ২৪-৩০ নম্বর স্টোরটি উদ্বোধন করা হয়। এ বিষয়ে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘এ বছর লা রিভ ঈদুল আজহার অসাধারণ একটি কালেকশন নিয়ে এসেছে।’

‘বড়দের সঙ্গে সঙ্গে টিনএজার ও শিশুদের জন্যের ঈদ কালেকশন এসেছে। যমুনা ফিউচার পার্ক স্টোরটি আমাদের অন্যতম গুরুত্বপূর্ণ গ্র্যান্ড আউটলেট। আমি সব গ্রাহককে এ স্টোরে এসে লা রিভের ইউনিক কালেকশনগুলো উপভোগ করার আমন্ত্রণ জানাচ্ছি।’

নতুর রূপে লা রিভ, চলছে ডিসকাউন্ট অফার

নতুন রূপে যাত্রার আনন্দ উদযাপন করতে ২ জুন পর্যন্ত সব কেনাকাটায় ৩০ শতাংশ পর্যন্ত উদ্বোধনী ছাড় ঘোষণা করেছে লা রিভ। সারপ্রাইজ কুপনের মাধ্যমে ডিসকাউন্টের পরিমাণ নির্ধারণ করা হবে।

শুধু যমুনা ফিউচার পার্ক স্টোরেই এ ডিসকাউন্ট পাওয়া যাবে। লা রিভের এ গ্র্যান্ড স্টোরে থাকছে ঈদ কালেকশনসহ ব্র্যান্ড এক্সক্লুসিভ লেবেল নার্গিসাস।

এছাড়া থাকছে হোম ডেকোর ও লাইফস্টাইল অ্যাক্সেসরিজের নজর কাড়া সমাহার। নতুন স্টোরটির ঠিকানা- স্টোর নম্বর ২৪-৩০, গ্রাউন্ড ফ্লোর, নর্থ ব্লক, যমুনা ফিউচার পার্ক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: