সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে সমাবেশ ঘিরে বিএনপির নেতাকর্মীদের মাঝে উৎসব আমেজ

স্টাফ রিপোর্টার ::

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল শনিবার (১৯ নভেম্বর) সিলেটে বিএনপির গণসমাবেশ। সিলেট সরকারি আলিয়া মাদরাসার মাঠে কয়েক দিন ধরেই চলছে সমাবেশের প্রস্তুতি। অন্যান্য বিভাগের মতো এখানেও নেতাকর্মীরা কয়েক দিন আগে থেকেই মাঠে এসে অবস্থান নিয়েছেন। সেখানে চলছে রান্না-বান্না, খাওয়া-দাওয়া, স্লোগান এবং আড্ডা। অনেকটা উৎসবের আমেজ লক্ষ্য করা যাচ্ছে সমাবেশস্থলে।

সমাবেশস্থলে গিয়ে দেখা যায়, জেলা-উপজেলা ও থানাভিত্তিক বড় বড় ক্যাম্প তৈরি করা হয়েছে। সংশ্লিষ্ট এলাকার বিএনপির নেতাকর্মীরা সেসব ক্যাম্পে অবস্থান করছেন। তারা সেখানে রান্না-বান্না করছেন এবং সবাই মিলে একসঙ্গে উৎসবের আমেজে খাচ্ছেন।

পরিবহন ধর্মঘটের ডাক দেওয়ায় দুই দিন আগ থেকেই বিএনপির নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকেন। অনেকেই বন্ধু, মেস, হোটেল ও আত্মীয়-স্বজনের বাসায় উঠেছেন। অনেকেই আবার সমাবেশস্থলে অস্থায়ী প্যান্ডেলে অবস্থান নিয়েছেন।

ইতোমধ্যে সমাবেশের সব প্রস্তুতি সম্পন্ন করেছে বিএনপি। এই গণসমাবেশে অতীতের সব রেকর্ড ভাঙতে চায় দলটি। বিভাগের সব জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষকে সমাবেশে উপস্থিত করার জন্য সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হয়েছে। ধর্মঘটসহ অন্যান্য প্রতিবন্ধকতার কথা মাথায় রেখেই নেতাকর্মীদের সমাবেশে আনার জন্য বিকল্প যানের ব্যবস্থা এবং তাদের রাত্রিযাপনের জন্য নগরীর কমিউনিটি সেন্টার ও প্রবাসীদের বাড়িসহ নানামুখী পদক্ষেপ নেওয়া হয়।

বিএনপি সূত্র জানায়, আগেভাগে সমাবেশের যোগ দিতে আসা নেতাকর্মীদের জন্য সিলেট নগরীতে ২০টির বেশি কমিউনিটি সেন্টার ভাড়া করা হয়েছে। একদিন আগেই বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা সিলেট মহানগরীতে চলে আসবে।

জানতে চাইলে মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি বলেন, সিলেট বিভাগীয় গণসমাবেশের জন্য আমাদের ব্যাপক প্রস্তুতি চলছে। জেলা ও মহানগর পর্যায়ে সভা, গণসংযোগ, লিফলেট বিতরণসহ বিভিন্ন ধরনের প্রচারণা চলছে। আশা করছি সমাবেশ অতীতের সব রেকর্ড ভাঙবে।

সিলেট বিভাগের দায়িত্বরত বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান বলেন, সমাবেশের জন্য আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। সমাবেশে যাতে লোকজন কম হয় এজন্য যত প্রতিবন্ধকতা সৃষ্টি করা যায় সরকারি দল সেটাই করছে। আমরা আশা করছি, সব প্রতিকূলতা উপেক্ষা করে বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষ সমাবেশে উপস্থিত হবে। যে সমাবেশগুলো সম্পন্ন হয়েছে সেখানে নানা প্রতিকূলতার মধ্যেই মানুষ উপস্থিত হয়েছে। সিলেটেও উপস্থিত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: