সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ছদ্মবেশী হিজড়া খুনের ঘটনায় গ্রেফতার ৬

সিলেটে হিজড়া সেজে থাকা তুষার আহম’দ (২০) নামের তরুণকে হ’ত্যার অ’ভিযোগে ৬ হিজড়াকে গ্রে’প্তার করেছে পু’লিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) পৃথক অ’ভিযানে এই ৬ জনকে গ্রে’প্তার করে কোতোয়ালি থা’নাপু’লিশ।

বিষয়টি সোমবার সন্ধ্যায় সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন কোতোয়ালি থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহাম্ম’দ আলী মাহমুদ।

এর আগে রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে থা’নায় হ’ত্যা মা’মলা দায়ের করেন তুষারের ভাই।

গ্রে’প্তারকৃত হিজড়ারা হচ্ছেন- সিলেটের বিয়ানীবাজার উপজে’লার ছােটদেশ গ্রামের মৃ’ত মনাই মিয়ার সন্তান হৃদয় (২৮), রাহ্মণবাড়িয়া জে’লার আখাউড়া থা’নার মৃ’ত সিদ্দিক মিয়ার সন্তান তানহা (২৫), সুনামগঞ্জ জে’লার দিরাই থা’নার হােসেনপুর গ্রামের মৃ’ত এম’রাজুল হকের সন্তান সুমি উজ্জল (১৮), হবিগঞ্জ জে’লার চুনারুঘাট থা’নার পাঁচগাঁও গ্রামের মৃ’ত কনাই মিয়ার সন্তান চাঁদনী সজল (৩০), পাপ্পু পাপিয়া ও হৃদয় রুপা।

এর মধ্যে পাপ্পু পাপিয়া ও হৃদয় রুপা ঘটনার মূল পরিকল্পনাকারী বলে জানিয়েছেন পু’লিশ।

রবিবার সকাল ৯টার দিকে সােবহানীঘাট পু’লিশ ফাঁড়ির খবরের ভিত্তিতে সিলেট মহানগরীর সােবহানীঘাটস্থ বনফুল এন্ড কোম্পানির দোকানের ২য় তলায় উঠার সিঁড়ির সামনে (নিচ তলায়) থেকে তুষারের মৃ’তদেহ উ’দ্ধার করে কোতোয়ালি থা’নাপু’লিশ। খবর পেয়ে তুষারের মা নাছিমা বেগম ঘটনাস্থলে গিয়ে ছে’লের লা’শ শনাক্ত করেন। ময়না ত’দন্ত শেষে রবিবার বিকালে নগরীর মানিকপীর টিলায় তুষারের লা’শ দাফন করা হয়।

লা’শ উ’দ্ধারের মৃ’তের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পু’লিশ জানায়- তুষার নিজেকে ৩য় লি’ঙ্গের মানুষ পরিচয় দিতেন এবং সেই বেশে থাকতে পছন্দ করতেন। প্রাথামিকভাবে আম’রা ধারণা করছি এটি একটি হ’ত্যাকা’ণ্ড। কারণ তার গলায় আ’ঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে রবিবার তুষারের ভাই হিমেল আহম’দ রাফি সিলেটভিউ-কে বলেন- আম’রা ভাই হিজড়া নয়। ছোটবেলায় একসঙ্গে আমাদের খতনা দেওয়া হয়েছে। কিন্তু খাসদবির প্রাই’মা’রি স্কুলে পড়ার সময় সে অদ্ভূত আচরণ করতে থাকে এবং একসময় তৃতীয় লি’ঙ্গের মানুষের সঙ্গে চলাফেরা করতে থাকে।

তিনি আরও বলেন- প্রায় প্রতিদিন রাতই তুষার তার হিজড়া বন্ধুদের সঙ্গে ঘর থেকে বের হয়ে যায়। ফিরে পরদিন সকালে। এ ব্যাপারে তাকে বার বার নিষেধ করেও কথা মানানো যায়নি। শনিবার রাত সাড়ে ৯টার দিকেও এভাবে তার এক হিজড়া বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। তবে ওই হিজড়াকে আমি কখনো তার সঙ্গে দেখিনি। রাতে ওই হিজড়ার সঙ্গে বেরিয়ে গিয়ে আর রাতে ঘরে ফেরেনি তুষার। সকালেই জানতে পারি তার লা’শ সোবহানীঘাটের ওই জায়গা থেকে উ’দ্ধার করেছে পু’লিশ।

কোতোয়ালি থা’নার ওসি) মোহাম্ম’দ আলী মাহমুদ বলেন- মা’মলা দায়েরের পরপরই আম’রা বিশেষ অ’ভিযান পরিচালনা করি। প্রথমকে চারজনকে গ্রে’প্তার করি, তাদের দেওয়া তথ্যমতে পরিকল্পনাকারী দুজনকে গ্রে’প্তার করি।

তিনি জানান- প্রথমে গ্রে’প্তার করা ৪ হিজড়া ঘটনার সঙ্গে সম্পৃক্ত বলে আমাদের কাছে স্বীকারোক্তি দিয়েছে। তাদের আজ (সোমবার) বিকেলে আ’দালতে প্রেরণ করা হয়েছে। আর বাকি দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের আগামীকাল (মঙ্গলবার) আ’দালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: