সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২০ টাকা নিয়ে বিয়ে বাড়িতে মারামারি, বরসহ পাঁচজন জেল হাজতে

নীলফামা’রীর ডোমা’রে বিয়ে করতে এসে ২০টাকা বকশিসকে কেন্দ্র বর পক্ষের সাথে কনে পক্ষের মা’রামা’রির ঘটনায় বর রবিউল ইস’লাম (২৫) সহ ৫ জনকে আ’দালতে পাঠিয়েছে ডোমা’র থা’না পু’লিশ। তারা হলেন বরের চাচা মনছুর আলী (৫৫), চাচাতো ভাই মঞ্জুরুল (২৩), আলিমুল(২০) ও বরের দুলাভাই আল-আমিন(২৮)। ঘটনাটি ঘটেছে আজ সোমবার ভোররাতে হরিনচড়া ইউনিয়নের জামাত পাড়া এলাকায়।

জানা গেছে, উপজে’লার হরিণচড়া ইউনিয়নের জামাতপাড়া এলাকার আজিজুল ইস’লামের মে’য়ে লিমা আক্তারকে বিয়ে করতে আসে পাশ্ববর্তী জলঢাকা উপজে’লার ধ’র্মপাল তহশিলদারপাড়া এলাকার মৃ’ত মজির উদ্দিনের ছে’লে রবিউল ইস’লাম। রবিউল ইস’লামের সাথে পারিবারিক ভাবে বিয়ে ঠিক হয়। কিছুদিন আগে তাদের বিয়ে রেজিস্ট্রি হয়েছে। রোববার রাতে তাদের বিয়ের শেষ আনুষ্ঠানিকতা ছিল। বিয়ের সকল করা হয়েছে। রাতে বর পক্ষরা কনে নিতে আসে। বর পক্ষকে বরন করে নেয় কনে পক্ষের লোকজন। বরের আসনে বর ও বরের দুলাভাই বসতে গেলে টাকা ছাড়া বসতে দিবে না কনে পক্ষের মে’য়েরা।

তখন ছে’লে পক্ষ থেকে ২০ টাকা বের করে দেয়। এই নিয়ে উভ’য় পক্ষের মধ্যে কথা বাক বিতন্ডার এক পর্যায়ে ছে’লের চাচাতো ভাই বর কে নিয়ে চলে যেতে চায় এবং এখানে তারা আর বিয়ে করবে না বলে জানায়। এসময় কনে পক্ষ বরকে আ’ট’কানোর চেষ্টা করতে গেলে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় বর, বরের চাচা, চাচাতো ভাই, বরের দুলাভাইকে আ’ট’ক করে কনে পক্ষের লোকজন। পু’লিশকে খবর দিলে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থা’নায় নিয়ে আসে।

কনের বাবা আজিজুল ইস’লাম অ’ভিযোগ করে জানান, বরপক্ষের লোকজন বিয়েতে এসে গণ্ডগোল ও মা’রামা’রি করেছে। আমাদের বাড়িতে এসে যদি তারা এরকম আচরণ করে। তাহলে তাদের বাড়িতে আমা’র মে’য়ে গেলে, তার সাথে আরও খা’রাপ ব্যবহার করবে এবং তাকে নি’র্যা’তন করবে বলে আমি মনে করি।

ধ’র্মপাল ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের জানান, বরপক্ষ সমঝোতা করে বিয়ে সম্পন্ন করার চেষ্টা করেছে। কিন্তু কনের বাবা রাজি হননি।
ডোমা’র থা’না অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী ৫ জন আ’ট’কের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার বিকেলে তাদের আ’দালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: