সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি: পুলিশ সুপার

সিলেটের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন,বঙ্গবন্ধুর বিরুদ্ধে যারা কথা বলবে তাদের বাংলাদেশে থাকার অধিকার নেই। মুক্তিযুদ্ধে পরাজিত শক্তি এবং তাদের আন্তর্জাতিক মদতদাতা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। তারা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শ বাঙালি জাতির অন্তরে চির অম্লান থাকবে।

সোমবার (১৫ই আগস্ট) সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ মকসুদের পরিচালনায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক,বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম চৌধুরী নবেল,বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি,ও জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, মুক্তাদির আহমদ মুক্তা।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম আরো বলেন, বঙ্গবন্ধুর পুরো জীবনটাই সংগ্রামের। ভারত-পাকিস্তান যেদিন ভাগ হয়েছিল, সেদিনই বঙ্গবন্ধু বুঝতে পেরেছিলেন, পাকিস্তান বাঙালিদের জন্য নয়। আমাদের প্রয়োজন একটি স্বাধীন রাষ্ট্র্র। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশের মানুষদের অর্থনৈতিক মুক্তি। সে কাজটি করতে পারেননি তিনি। এর আগেই তাকে কাপুরুষরা তাকে হত্যা করেছে। তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন।

সভাপতির বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতিকে গভীরভাবে ভালবাসতেন এবং বিশ্বাস করতেন। তিনি কখনও ভাবেননি এ দেশের কোন মানুষ তাকে হত্যা করবে। যাদের জন্য তিনি জীবনের ৪৬৮২ দিন কারাগারে কাটিয়েছেন। দেশ কে স্বাধীন করে দিয়েছেন।

শাহ দিদার আলম চৌধুরী নবেল বলেন, শুধু কথায়, সভায় সমাবেশে নয় ব্যক্তি জীবনে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে হবে। আমাদের কথায় এবং কাজে মিল থাকতে হবে। দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা হিসেবে গড়ে তুলতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ।

মুক্তাদির আহমদ মুক্তা বলেন পৃথিবীর প্রতিটি দেশে তাদের একজন জাতির পিতা রয়েছেন। জাতির পিতাকে নিয়ে তাদের মধ্যে কোন বির্তক নেই। আমাদের জাতির পিতা ব্ঙ্গবন্ধু শেখ মুজিবকে যারা মানতে চায়না তাদের এদেশে থাকার কোন অধিকার নেই।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মোহাম্মদ গুলজার আহমদ হেলাল,কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য দেবব্রত রায় দীপন ও মো.কামাল আহমদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কার্যকরী পরিষদের সদস্য মো.সাইফুল ইসলাম।

উপস্থিত ছিলেন,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক,মবরুর আহমদ সাজু,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু,কার্যকরী পরিষদের সদস্য মাহমুদ হোসেন খান, ক্লাব সদস্য আফরোজ খান, জুয়েল আহমেদ, এম এ ওয়াহিদ, জসিম উদ্দিন, লোকমান হাফিজ,তারেক আহমেদ,আবু জাবের,আব্দুল হাসিব,হেনা মমো,বিথী আক্তার, আলমগীর আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: