সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সীতাকুন্ডে আগুনের লাইভ করা সিলেটের সেই অলিউর আর নেই

চট্রগ্রামের বিএম কনটেইনার ডিপোতে আ’গুনের ঘটনায় নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করা তরুণ অলিউর রহমান মা’রা গেছেন। রোববার (৫ জুন) বেলা ১১ টায়  তার মৃ’ত্যুর খবর নিশ্চিত করেছেন চাচা সুন্দর আলী।

অলিউর রহমান মৌলভীবাজার জে’লার কুলাউড়া উপজে’লার কর্মধা ইউনিয়নের ফটিগুলী গ্রামের আশিক মিয়ার ছে’লে। সে সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে শ্রমিকের কাজ করতেন। শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে চট্রগামের বিএম কনটেইনার ডিপোতে অ’গ্নিকা’ণ্ডের ঘটনা ঘটলে সে তার মোবাইল থেকে ঘটনাস্থলে দাড়িয়ে ফেসবুকে লাইভ করছিলেন। ওই মূহুর্তে বি’স্ফোরণে সেখানেই ছিট’কে পড়েন ওই তরুণ।

অলিউরের সহকর্মী রুয়েল আহম’দ গনমাধ্যমেকে জানান, আম’রা এই সময়টাতে খাবারের জন্য ডিপো থেকে চলে আসলেও ফেসবুকে লাইভ করার জন্য অলিউর সেখানে থেকে যায়। তার লাইভ ভিডিও দেখলেই সবকিছু বুঝা যাবে।

রুয়েল আহম’দ আরোও বলেন, আ’গুন লাগার পর বিকট শব্দে বি’স্ফোরণ হচ্ছিল। এ ঘটনার ভয়াবহতা ছিল অনেক। বি’স্ফোরণের ঘটনায় ডিপোর ভেতরে থাকা কেউ বেঁচে থাকার কথা নয়। আর অলিউর বেঁচে থাকলে আমা’র কাছেই আসত। কারণ আম’রা একসঙ্গে কাজ করি। এক জায়গায়তেই থাকি। যখন বি’স্ফোরণ ঘটে তখন মূলত রাতের খাবারের সময় ছিল। নয়তো আরও অনেক লোক মা’রা যেতেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: