সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোম্পানীগঞ্জে ৮শ টাকার জন্য ব্যবসায়ী খুন

সিলেটের কোম্পানীগঞ্জে প্রতিবেশীর লাঠির আঘাতে খুন হয়েছেন এক ব্যবসায়ী। উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামে শনিবার (৭ মে) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম হাফিজুর রহমান (৪৫) তিনি ওই গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে। পেশায় তিনি ব্যবসায়ী ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, নিহত হাফিজ ও ফয়জুল বারী ভোলাগঞ্জ বাজারের মোরগ ব্যবসায়ী। পাশাপাশি তাদের দোকান রয়েছে। ব্যবসার প্রয়োজনে ফয়জুল বারী প্রতিবেশী হাফিজের কাছ থেকে ৮০০ টাকা ধার নিয়েছিলেন।

শনিবার রাতে তিনি হাফিজের কাছে পাওনা টাকা ফেরত চান। কিন্তু হাফিজ ওই মুহূর্তে টাকা দিতে না পারায় বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাগ হয়ে ফয়জুল বারী একটি লাঠি দিয়ে হাফিজের মাথায় আঘাত করেন।

হাফিজ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন রক্তাক্ত হাফিজকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুনেছি পাওনা টাকার জের ধরে একজন ব্যবসায়ীকে খুন করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এখন ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামি ধরতে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: