সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২০ বছরের প্রেমিকের হাত ধরে পালালেন সাত সন্তানের মা!

কথায় বলে প্রেমের কোনো বয়স হয় না। মাঝেমধ্যে কিছু ঘটনা হয়তো এ কথারই প্রমাণ দেয়। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশে বয়সকে হার মানিয়ে প্রেমকে গুরুত্ব দেওয়ার মতোই একটি ঘটনা ঘটেছে। পঞ্চাশ বছর বয়সী সাত সন্তানের এক জননী পালিয়েছেন তার ২০ বছর বয়সী প্রেমিকের হাত ধরে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, যে নারী পালিয়েছেন তার স্বামীর নাম হরিমোহন সেন। মধ্যপ্রদেশের ছতরপুর জেলার সতাই থানার চান্দেরনপুরওয়া এলাকার বাসিন্দা তিনি। স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনায় তিনিই প্রথম পুলিশে অভিযোগ করেন।

অভিযোগে হরিমোহন জানিয়েছেন, তার ফার্মেই কাজ করতেন ২০ বছর বয়সী মহেশ সেন। ওই মহেশের সঙ্গেই পালিয়েছে তার স্ত্রী। আর যাবার সময় তার ফসল বিক্রির সব টাকাও নিয়ে গেছেন তিনি।
হরিমোহন দম্পতির সাত সন্তান রয়েছে। এদের মধ্যে তিন মেয়ের বিয়ে হয়েছে। স্ত্রী পালিয়ে যাবার ঘটনায় অবাক হলেও এখনও তাকে ফিরে পেতে চান হরিমোহন। ইতোমধ্যে পালিয়ে যাওয়া যুগলের খোঁজে মাঠে নেমেছে পুলিশ।

প্রসঙ্গত, এই ঘটনার কয়েকদিন আগে উত্তরপ্রদেশের ছয় সন্তানের জননী এক বিধবা নারী পালিয়ে যান তার তরুণ প্রেমিকের হাত ধরে। যাবার সময় বাড়িতে থাকা টাকা-পয়সা ও বিমার সমস্ত কাগজপত্র সঙ্গে নিয়ে যান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: