সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাবার পরে মা, এবার সেই ইউপিতে চেয়ারম্যান হলেন মেয়ে!

সাতক্ষীরার কালীগঞ্জ উপজে’লার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হয়েছেন জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী সাফিয়া পারভীন।
রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৬৩ ভোট বেশি পেয়ে জয়লাভ করেন তিনি।

ইউনিয়নটিতে বিএনপির স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে রবিউল্লাহ্ বাহার ও নৌকা প্রতীক নিয়ে ল’ড়েন শ্যামলী রানী অধিকারী।

কালীগঞ্জ উপজে’লা মাধ্যমিক শিক্ষা কর্মক’র্তা, কৃষ্ণনগর ইউনিয়নের প্রিসাইডিং কর্মক’র্তা আবুল কালাম আজাদ জানান, ইউনিয়নটিতে নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৩৮৫ ভোট, লাঙল প্রতীকের প্রার্থী ৭ হাজার ২৩৮ ভোট ও ঘোড়া প্রতীকের প্রার্থী পেয়েছেন ৬ হাজার ৮৭৫ ভোট। বেসরকারিভাবে লাঙল প্রতীকের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে ৩৬৩ ভোট বেশি পেয়ে জয়লাভ করেছেন সাফিয়া পারভীন।

কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন সাফিয়া পারভীনের বাবা জাতীয় পার্টির নেতা মোশাররফ হোসেন। ২০১৮ সালে ৮ সেপ্টেম্বর রাত ১১টার দিকে কৃষ্ণনগর বাজারে তাকে গু’লি করে হ’ত্যা করা হয়। এরপর ১৫ সেপ্টেম্বর হ’ত্যাকারী আব্দুল জলিল গাইনকে পু’লিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে গণপি’টুনি দিয়ে হ’ত্যা করে গ্রামবাসী।

২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারি ইউনিয়নটির উপ-নির্বাচনে লাঙল প্রতীকে জয়লাভ করেন নি’হত মোশাররফ হোসেনের স্ত্রী’ আকলিমা খাতুন লাকী’। এবার নির্বাচনে দাঁড়িয়ে জয়ী হলেন মোশাররফ হোসেনের মে’য়ে সাফিয়া পারভীন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: