সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বৌভাত থেকে নববধূকে নিয়ে পালাল বর

ভোলার মনপুরায় বৌভাত অনুষ্ঠানে পানি খাওয়া নিয়ে তর্ক-বিতর্কের জেরে মা’রামা’রি ঘটনা ঘটে। এতে কনেপক্ষের মা, ভাই, বোনসহ ৫ জন আ’হত হয়। পরে স্থানীয়রা উ’দ্ধার করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় নববধূকে নিয়ে পালিয়ে যায় বর।

সোমবার এই ঘটনায় কণের বাবা আইয়ুব আলী মনপুরা থা’নায় লিখিত অ’ভিযোগ করেন। পরে মনপুরা প্রেস ক্লাবে এসে ওই ঘটনায় অ’ভিযোগ করছেন কনের মা, ভাই ও ভাবি।

এর আগে রোববার দুপুরে উপজে’লার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৬নং ওয়ার্ডে জামাই আল-আমিনের বাড়িতে বৌভাতে মা’রামা’রির ঘটনা ঘটে।

মা’রধরে আ’হতরা হলেন- কনের মা নুর নাহার বেগম, বোন কমলা, ভাই নাজিম, ভাবি মুক্তা ও চাচাতো ভাই খলিল। এদের সবার বাড়ি উপজে’লার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে।

কনের মা নুরনহার বেগম জানান, উপজে’লার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা নুরনবীর ছে’লে আল-আমিনের সঙ্গে বৃহস্পতিবার তার মে’য়ে তানজিলা আক্তার মিমের বিবাহ হয়। বিয়ের দুইদিন পর গত রোববার জামাই বাড়িতে বৌভাত অনুষ্ঠানে যান তারা। সেখানে ঘট’ক রুবেল ১০ হাজার টাকা দাবি করে। পরে জামাই পক্ষের লোকজন জামাই ও মে’য়ের জন্য জামা-কাপড় নিয়ে আসেনি কেন কথা বলতে শুরু করে।

তিনি জানান, খাওয়ার টেবিলে পানি দিতে বললে তর্ক-বিতর্ক শুরু করে জামাইপক্ষের লোকজন। একপর্যায়ে ঘট’ক রুবেল ও ছিদ্দিকসহ আরও ৫-৭ জন মা’রধর শুরু করে। ঘটনার পর থেকে মে’য়েকে নিয়ে জামাই আল-আমিন পালিয়ে গেছে বলে অ’ভিযোগ করেন তিনি।

এই ব্যাপারে মনপুরার ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, বৌভাত অনুষ্ঠানে মা’রামা’রি ঘটনা ঘটেছে। কনেপক্ষকে আইনি পদক্ষেপ গ্রহণের জন্য বলা হয়েছে।

এই ব্যাপারে মনপুরা থা’নার ওসি সাইদ আহমেদ জানান, বৌভাত অনুষ্ঠানে কনেপক্ষের লোকজনকে মা’রধর করার লিখিত অ’ভিযোগ পাওয়া গেছে। আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: