সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে যুবককে অপহরণ করে মারধর-লুট, আটক ৪

সিলেটের ওসমানীনগরের দয়ামীর বাজার থেকে মাছুম আহম’দ (২১) নামের এক যুবককে অ’পহ’রণ করে নিয়ে একই উপজে’লার ঘোষগাঁও গ্রামের একটি বাড়িতে আ’ট’কে রেখে মা’রধর ও লুট করার অ’ভিযোগ পাওয়া গেছে। অ’পহৃত মাছুম আহম’দ বিশ্বনাথ উপজে’লার রামপাশা ইউনিয়নের রামপাশা কোনাউড়া গ্রামের মৃ’ত ইনাই আলীর পুত্র। টাকা-পয়সা লেনদেনের বিষয়কে কেন্দ্র করে এঘটনা সংঘটিত হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে।

মা’রধরের পর মাছুমকে সেখান থেকে সিএনজি অটোরিক্সা যোগে বিশ্বনাথে নিয়ে আসার পথিমধ্যে তার (মাছুম) হাক-চি’ৎকারে থা’নার সম্মুখে স্থানীয় জনসাধারণ তাদের বহনকারী সিএনজি অটোরিক্সার গতিরোধ করে অ’পহৃত মাছুমসহ তাকে অ’পহ’রণকারী ৪ জনকে থা’নায় নিয়ে যান। ঘটনাস্থল ওসমানীনগর হওয়ায় বিশ্বনাথ থা’না পু’লিশ তাদেরকে সেখানে (ওসমানীনগর থা’নায়) প্রেরণ করে। এরপর মাছুম আহম’দ আ’ট’ককৃত ওই ৪ জনকে অ’ভিযু’ক্ত করে ওসমানীনগর থা’নায় মা’মলা দায়ের করেন। মা’মলা নং ১২ (তাং ২২.০৮.২১ইং)।

মা’মলার অ’ভিযু’ক্তরা হলেন- বিশ্বনাথ উপজে’লার দৌলতপুর ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামের রশিদ আলীর পুত্র নূর ইস’লাম (৫৫), সাহিদ আলীর পুত্র লুৎফুর রহমান (৩৮), বাছন মিয়া (৩৮) ও দক্ষিণ দশপাইকা গ্রামের মৃ’ত ম’দরিছ আলীর পুত্র রিপন মিয়া (৩০)। মা’মলায় আরো ৩/৪ জনকে অ’জ্ঞাতনামা অ’ভিযু’ক্ত করা হয়েছে।

মা’মলার এজাহারা বাদী উল্লেখ করেছেন, গত ২১ আগস্ট বিকেল ৪.১৫ মিনিটের সময় অ’ভিযু’ক্ত বাছন মিয়া তার ব্যবহৃত মোবাইলে বাদীর মোবাইলে কল দিয়ে টাকা-পয়সা লেনদেনের ব্যাপারে কথা বলার জন্য ওসমানীনগর উপজে’লার দয়ামীর বাজারে আসতে বলে। গ্রে’প্তারকৃত বাছন বাদীর পূর্ব পরিচিত হওয়া মাছুম দয়ামীর বাজারে আসেন।

মাছুম দয়ামীরে যাওয়ার পর বাছন তাকে (মাছুম) জানায় ঘোষগাঁওস্থ তার (বাছন) শ্বশুড় বাড়িতে গিয়ে লেনদেনের কথা বলবে বলে সেখানে নিয়ে যায়। সেখানে পৌঁছামাত্র অ’ভিযু’ক্তরা চি’ৎকার দিয়ে চো’র চো’র বলে মাছুমকে একটি রুমে আ’ট’কে রেখে আরো ৩/৪ অ’জ্ঞাতনামা ব্যক্তিকে সাথে নিয়ে লা’ঠিসোটা দিয়ে বাদীকে মা’রধর শুরু করে।

এসময় বাদীকে অ’ভিযু’ক্তরা হু’মকি দেয় হাক-চি’ৎকার করলে প্রা’ণে মে’রে মেলবে বলে হু’মকি দেয় অ’ভিযু’ক্তরা। মা’রধর করার পর বাদীর পকে’টে থাকা প্রায় ৩ হাজার টাকা অ’ভিযু’ক্ত বাছন নিয়ে যায়। মা’রধরের কিছু সময় পর অ’ভিযু’ক্তরা বাদীকে নিয়ে অ’জ্ঞাতনামা স্থানের উদ্দেশ্যে যাত্র করে। রাত প্রায় ৮টার দিকে পরিচিত লোকজন ও বিশ্বনাথ থা’না দেখতে বাদী হাক-চি’ৎকার শুরু করেন।

এসময় স্থানীয় লোকজন তাদের বহনকারী সিএনজি অটোরিক্সার গতিরোধ করে তাদেরকে বিশ্বনাথ থা’নায় নিয়ে যান। সেখানে ঘটনার বিবরণ শুনে তাদের সবাইকে ওসমানীনগর থা’নায় প্রেরণ করে বিশ্বনাথ থা’না পু’লিশ।

এব্যাপারে বিশ্বনাথ থা’নার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ঘটনাস্থল ওসমানীনগর থা’নায় হওয়ার কারণে তাদেরকে সেখানে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় থা’নায় মা’মলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন ওসমানীনগর থা’নার অফিসার ইন-চার্জ (ওসি) শ্যামল বণিক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 69
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    69
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: