সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বোনের বিয়ের ফুল কিনতে গিয়ে ফেরা হলো না ভাইয়ের, মৃ’ত্যু ৩ জনের

বোনের বিয়ের ফুল কিনতে যাওয়ার পথে যশোরের ঝিকরগাছার বেনেয়ালীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সং’ঘর্ষে তিনজন নি’হত হয়েছেন। আজ বুধবার (১১আগস্ট) দুপুর ২টার দিকে যশোর-বেনাপোল সড়কে এ ঘটনা ঘটে।

নি’হতরা হলেন- যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছে’লে জীবন হোসেন (১৯), মণিরামপুর উপজে’লার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের নজরুল ইস’লামের ছে’লে নয়ন হোসেন (২০) ও একই গ্রামের হাসানুজ্জামান হাসানের ছে’লে তৌহিদুল ইস’লাম (১৪)।

ঝিকরগাছা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবদুর রাজ্জাক তিনজন নি’হতের বিষয়টি নিশ্চিত করেছেন। নি’হত তিনজনের লা’শ জেনারেল হাসপাতাল ম’র্গে রাখা আছে।

পু’লিশ ও নি’হতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার নি’হত জীবন হোসেনের বোনের বিয়ে। সেই উপলক্ষে তারা তিনজন যশোর থেকে মোটরসাইকেল যোগে ঝিকরগাছার গদখালীতে ফুল আনতে যাচ্ছিলেন।

পথিমধ্যে উপজে’লার বেনেয়ালী বাজার এলাকায় পৌঁচ্ছালে বেনাপোল থেকে যশোরগামী একটি পণ্যবাহী ট্রাকের সাথে তাদের মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জীবন হোসেন মা’রা যায়। আর যশোর জেনারেল হাসপাতা’লের চিকিৎসাধীন অবস্থায় তৌহিদুল ও নয়ন হোসেনের মৃ’ত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতা’লের ইন্টার্ন চিকিৎসক মেহ’জাবিন মুক্তি জানান, তৌহিদুল ও নয়ন হোসেনের বুকে ও মা’থায় আ’ঘাতে তাদের মৃ’ত্যু হয়েছে। আর হাসপাতা’লে আসার আগে মা’রা যান জীবন হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: