সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ফ্রি অক্সিজেন সেবা চালু করলো যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে অক্সিজেন সংকটে সিলেট মহানগর যুবলীগের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়েছে।

১ আগষ্ট (রবিবার) বেলা ১টায় নগরীর চৌহাট্টা পয়েন্টে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে এই ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অ’তিথির বক্তব্যে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, সাম্প্রতিক সময়ে করো’না সংক্রামনের হার বেড়েছে। একজন মুমূর্ষ করো’না রোগীর সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেনের। কিন্তু হঠাৎ করে অক্সিজেন পাওয়া যায় না। এ অবস্থায় মুমূর্ষু রোগীকে হাসপাতা’লে নেয়ার আগ পর্যন্ত অক্সিজেনের প্রাথমিক সুবিধা দিতে সিলেট মহানগর যুবলীগের এই মানবিক মহতি কার্যক্রম শুরু করা হয়েছে যা অ’ত্যন্ত প্রশংসনীয়। আমি সিলেট মহানগর যুবলীগের এই উদ্যোগকে আমা’র পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পাশাপাশি সরকারের সকল নির্দেশনা মেনে সরকারকে সহযোগিতা করতে হবে। তিনি সবাইকে সময়মতো টিকা নেওয়ার আহ্বান জানান।

বিশেষ অ’তিথির বক্তব্যে সিলেট জে’লা পু’লিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, শোকের মাস আগস্টে সিলেট মহানগর যুবলীগ ফ্রি অক্সিজেন সেবা চালু করে এক অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করেছে। মহামা’রী করো’না ভাই’রাসের প্রাদূর্ভাব শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগের বিভিন্ন মানবিক কার্যক্রম আমা’র দৃষ্টিগোচঁর হয়েছে, তাদের এই মানবিক কার্যক্রমের অংশ হিসেবে অক্সিজেন সংকট’কালীন সময়ে তাদের এই ফ্রি অক্সিজেন সেবা অনেক মূমুর্ষ রোগীর জীবন রক্ষা করতে সাহায্য করবে। এই মহতি উদ্যোগের জন্য সিলেট জে’লা পু’লিশ ও আমা’র পক্ষ থেকে মহানগর যুবলীগকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্ট সকল শহীদদের শ্রদ্ধার সাথে স্ম’রণ করে বলেন, মহামা’রী করো’না ভাই’রাসের শুরু থেকে সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় করো’না রোগীদের অক্সিজেন সংকট হওয়ায় মহানগর যুবলীগ ফ্রি অক্সিজেন সেবা চালু করেছে। করো’না রোগীদের অক্সিজেন প্রয়োজন হলে মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি (০১৭১১-৪৬৮৪৫৩) ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার (০১৭১১-৯৭৫২৯৭) এর সাথে যোগাযোগ করার জন্য আহ্বান করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, করো’না মহামা’রী দিন দিন বেড়েই চলছে, তারই সাথে দেখা দিয়েছে অক্সিজেন সংকট। এই সংকট’কালীন সময়ে আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আম’রা মূমুর্ষ রোগীদের জন্য এই ফ্রি অক্সিজেন সেবা চালু করেছি। যাদের অক্সিজেন সেবার প্রয়োজন হবে তারা আমাদের সাথে যোগাযোগ করলে আম’রা আপনাদের কাছে পৌছে দিবো।

এসময় সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও ২৭ টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    8
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: