সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অতিরিক্ত লাগেজ জটিলতায় ফ্লাইট মিস করেন সিলেটের সেই নারী: বিমান

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ২৮ জুলাই সিলেট থেকে লন্ডন যেতে পারেননি জামিলা চৌধুরী নামের এক যাত্রী। ফেসবুকে সেই যাত্রী বিমানের কর্মক’র্তাদের দায়ী করে বিভিন্ন পোস্ট দেন, যা সমালোচনার মুখে ফেলে বিমানকে। এ ঘটনার ব্যাখ্যা দিয়ে শনিবার (৩১ জুলাই) এক সংবাদ বি’জ্ঞপ্তি দিয়েছে বিমান।

তাতে বলা হয়েছে, নির্ধারিত ওজনের লাগেজের চেয়ে অ’তিরিক্ত লাগেজ সঙ্গে আনা সংক্রান্ত জটিলতায় ওই যাত্রী ফ্লাইট মিস করেন। তবে এ ঘটনায় কোনও কর্মীর গাফলতি আছে কী’ না তা ত’দন্তে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেছে বিমান।

বিমান সংবাদ বি’জ্ঞপ্তিতে জানিয়েছে, সিলেট-লন্ডন ফ্লাইটের যাত্রী জামিলা চৌধুরী সিলেট থেকে লন্ডন যাত্রার প্রাক্কালে তার ভ্রমণ শ্রেণি মোতাবেক প্রাপ্য ৪০ কেজির স্থলে ৮১ কেজি লাগেজ নিয়ে আসেন। অ’তিরিক্ত লাগেজের ফি পরিশোধ ছাড়া বোর্ডিং কার্ড ইস্যু করার জন্য অনুরোধ করেন। কিন্তু যাত্রী কর্তৃক এক্সেজ লাগেজের নির্ধারিত ফি পরিশোধ না করায় এবং এক্সেজ লাগেজের বিষয়ে যাত্রী কর্তৃক সিদ্ধান্ত গ্রহণে বিলম্ব করায়, অ’তিরিক্ত লাগেজ সংক্রান্ত সৃষ্ট জটিলতার কারণে তিনি লন্ডন ফ্লাইট মিস করেন। বিষয়টি সিলেট স্টেশন ম্যানেজারের নজরে আসলে তিনি যাত্রীকে তার অফিস কক্ষে বসিয়ে আলোচনাক্রমে বিষয়টি সুরাহা করেন এবং যাত্রীর চাহিদা মোতাবেক পরবর্তী ফ্লাইটে টিকেট রিশিডিউল করে দেন।

বিমান বলছে, এই নারী যাত্রী বোর্ডিং কার্ড ইস্যুর ডেস্কের সম্মুখে মোবাইলে ধারণকৃত ভিডিও ফুটেজ ঘটনাত্তোর সময়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে এ বিষয়ে জনমনে বি’ভ্রান্তি সৃষ্টি হয়। উক্ত ভিডিও ফুটেজের প্রেক্ষিতে সৃষ্ট বি’ভ্রান্তি নিরসন এর লক্ষ্যে এবং পেশাদারিত্ব বিবেচনায় বিমানের পক্ষ থেকে দায়িত্বপ্রাপ্ত কর্মক’র্তারা পরের দিন ওই যাত্রীর বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ ইতোমধ্যে দায়িত্বপ্রাপ্ত কর্মীদের মধ্যে একজনকে অ’পেশাদারিত্বমূলক আচরণের জন্য সাময়িক বরখাস্ত এবং অ’পর একজনকে সিলেট স্টেশন হতে প্রত্যাহার করেছে। যাত্রীকে তার ইচ্ছানুযায়ী বিমানের পরবর্তী ফ্লাইটে লন্ডন পাঠানোর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 3.9K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3.9K
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: