সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঘরে খাবার নেই, ৮ বছরের শি’শু করলো ছিনতাই, পু’লিশ ধরে এনে যা করলো…

চুয়াডাঙ্গায় এক বৃদ্ধা ভিক্ষুকের টাকা ছিনতাই নিয়ে চুয়াডাঙ্গা পু’লিশে তোলপাড় চলছিল। অবশেষে শুক্রবার ঘটনার সঙ্গে জ’ড়িত এক শি’শুকে থা’নায় নিল পু’লিশ। উল্টো পু’লিশের পক্ষ থেকে ওই শি’শুকে আর্থিক সাহায্য দিয়ে বাড়িতে পৌঁছে দেওয়া হলো। বিষয়টি নিয়ে চুয়াডাঙ্গায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থা’না সূত্রে জানা যায়, গত সোমবার চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারের একটি তেলপাম্পের কাছে সারাদিনের ভিক্ষার টাকা গুনছিলেন বৃদ্ধা নিছারন বিবি। এ সময় তার হাত থেকে ছোঁ মে’রে টাকাগুলো কে যেন নিয়ে যায়। এতে নিছারন বিবি কা’ন্নায় ভেঙে পড়েন।

বিষয়টি নিয়ে জে’লা পু’লিশে তোলপাড় শুরু হয়। অনুসন্ধান চলতে থাকে। অ’ভিযু’ক্ত ছিনতাইকারীকে ধরতে সদর থা’নার ওসির নেতৃত্বে এসআই হাসানুজ্জামান বিভিন্নভাবে ভিডিও ফুটেজ জোগাড় করতে থাকেন। অবশেষে শুক্রবার থা’নায় নিয়ে আসা হয় ঘটনার সঙ্গে জ’ড়িত ৮ বছরের শি’শু পল্টুকে (ছদ্মনাম)।

বিষয়টি নিয়ে থা’নাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। শেষমেশ ঘোর কাটে পু’লিশের। থা’নায় নিয়ে আসা শি’শুর বিষয়ে খোঁজখবর নিয়ে পু’লিশ জানতে পারে, শি’শু পল্টু খুবই দরিদ্র ও অভাবী ঘরের সন্তান। দীর্ঘদিন তাদের বাড়িতে ভালো খাবার জোটেনি। ঘটনার দিন শি’শু পল্টু মায়ের কাছে বায়না ধরে মাছভাত খাবে বলে। গচ্ছিত ৬০ টাকা ছে’লের হাতে দিয়ে বাজারে মাছ কিনতে পাঠান মা। কিন্তু শি’শু পল্টু বাজারে যাওয়ার পথে ওই টাকা হারিয়ে ফেলে। এ সময় সে দিশেহারা হয়ে পড়ে। কয়েক ঘণ্টা এদিক-সেদিক ঘোরাঘুরি করতে থাকে পল্টু। একপর্যায়ে ভিক্ষুকের হাত থেকে টাকা নিয়ে সে ছোট্ট একটা মাছ নিয়ে বাড়িতে ফেরে।

এমন হৃদয়বিদারক ঘটনা শোনার পর পু’লিশ রীতিমতো ঘাবড়ে যায়। পল্টুর বি’রুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে ভিক্ষুক এবং ওই শি’শুর হাতে আর্থিক সাহায্য তুলে দেন সদর থা’নার ওসি আবু জিহাদ খান। পরে শি’শু পল্টুকে তার মায়ের জিম্মায় পৌঁছে দেওয়া হয় বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: