সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অমর্ত্য ফাউন্ডেশনের অর্থায়নে শিশুদের মাঝে খাবার বিতরণ

বাগেরহাটে ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর আয়োজনে অমর্ত্য ফাউন্ডেশনের অর্থায়নে গত ২৪ জুন থেকে করোনা পরিস্থিতির কারনে কঠোর লকডাউনের পরিপ্রেক্ষিতে কর্মহীন হওয়া পরিবারের ৪৫/৫০ জন শিশুকে প্রতিদিন দুপুরের খাবার দিয়ে আসছে।

ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতির এই মহতি উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছে সর্বস্তরের মানুষ,তাদের এই উদ্যোগের সাথে একাত্মতা প্রকাশ করে বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন,ইউএনও মোছাব্বিরুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন,ডেমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মনি মল্লিক এই কার্যক্রমে আর্থিক সহযোগীতার করেছেন।

অমর্ত্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা,বিশিষ্ট সাংবাদিক জনাব ফজলুল বারী জানিয়েছেন যতদিন কর্মহীন পরিবারগুলো স্বাভাবিক আয়ের পথে ফিরতে না পারবে ততদিন এই কার্যক্রম চলবে,তিনি দেশবাসির কাছে তার অকাল প্রয়াত সন্তান তৌকির তাহসিন বারী অমর্ত্যের জন্য দোয়া চেয়েছেন।

করোনা পরিস্থিতিতে কর্মহীন হওয়া পরিবারের শিশুদের খাদ্য কর্মসূচীর আয়োজক প্রতিষ্ঠান ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শেখ আছাদ এবং সাধারণ সম্পাদক শেখ তানজিম জানিয়েছেন তাদের এই কার্যক্রম চালিয়ে নিতে খুব ভালো লাগছে,কোমল মতি শিশুদের জন্য কিছু করতে পারার সুযোগ পাওয়া ভাগ্যের ব্যপার,তারা এই কার্যক্রম চালিয়ে যেতে চান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: