সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৫ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে ভু’য়া ডাক্তার আ’ট’ক

সিলেটের ওসমানীনগর উপজে’লার কথিত ডাক্তার নিরঞ্জন ধর (সূত্রধর) কে (৫৫) গ্রে’প্তার করেছে পু’লিশ। শনিবার (৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজে’লার লামা গাভুরটিকি এলাকা থেকে একদল পু’লিশ তাকে গ্রে’প্তার করে।

জানা যায়, শনিবার দুপুরে উপজে’লা নির্বাহী কর্মক’র্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট তাহমিনা আক্তারের নেতৃত্বে সাদিপুর ইউনিয়নের চাতলপাড় বাজারে ডা. নিরঞ্জন কুমা’র ধরের মালিকানাধীন নবীন ক্লিনিকে অ’ভিযান চালানো হয়। এ সময় তার প্রতিষ্ঠানে সরকারি ওষুধ, ইনজেকশানের সিরিঞ্জ এবং ওসমানীনগর থা’নাসহ একাধিক প্রতিষ্ঠানের নকল সীল পাওয়া যায়। তাছাড়া তার ক্লিনিক থেকে ওসমানীনগর থা’না, সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটসহ একাধিক প্রতিষ্ঠানের সীল ও প্যাড জ’ব্দ করা হয়।

আ’দালতের সামনে নিরঞ্জন ধর নিজের ডাক্তারি পরিক্ষার সনদ ও ক্লিনিকের লাইসেন্স দেখাতেও ব্যর্থ হলে ভ্রাম্যমাণ আ’দালত তাৎক্ষণিক তাকে ৫ হাজার টাকা জ’রিমানা করেন এবং ওসমানীনগর থা’নাসহ একাধিক প্রতিষ্ঠানের সীলের ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে ওসমানীনগর থা’নার ওসিকে নির্দেশ দেন।

এছাড়া স্থানীয়রা জানান, নানা অ’প’রাধের সাথে এই নিরঞ্জন সূত্রধর জ’ড়িত রয়েছেন। তিনি আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে নানা অ’প’রাধ করে থাকেন। মিথ্যা মা’মলার ভ’য় দেখিয়ে শালিষ বৈঠক করে টাকা ইনকা’মও করতেন। একটি বিশেষ গুষ্টির ছায়াতলে বসে বাংলাদেশ আওয়ামী লীগের নাম বিক্রি করে সে মানুষের সাথেম প্রতারণা করে বলেও স্থানীয়রা জানান।

সাদিপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড ইউপি সদস্য স্বপন আহম’দ বলেন, ভূয়া ডাক্তার নিরঞ্জন দীর্ঘ ৩০ বছর ধরে এই এলাকায় নানা অ’প’রাধ করে আসছে। অবশেষে সে গ্রে’প্তার হওয়ায় আমি এলাকাবাসীর পক্ষ থেকে ওসমানীনগর উপজে’লা নির্বাহী অফিসার ও থা’না পু’লিশকে ধন্যবাদ জানাচ্ছি। আম’রা তার সর্বোচ্ছ শা’স্তির দাবী জানাচ্ছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজে’লা নির্বাহী কর্মক’র্তা তাহমিনা আক্তার বলেন, নিরঞ্জন সূত্রধর ডাক্তার পরিচয়ে প্রেসক্রিপশান ব্যবহার করলেও এ সংক্রান্ত কোন কাগজপত্র দেখাতে পারেননি। ক্লিনিকেরও কোন লাইসেন্স নেই। পাশাপাশি তার প্রতিষ্ঠানে সরকারি ওষুধ ও ব্যবহৃত সিরিঞ্জ পাওয়া গেছে। তাৎক্ষণিক তাকে ৫ হাজার টাকা জ’রিমানা করা হয়। মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। ওসমানীনগর থা’নাসহ একাধিক প্রতিষ্ঠানের সীলের ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে ওসমানীনগর থা’নার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।

ওসমানীনগর থা’নার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওসমানীনগর থা’নাসহ একাধিক প্রতিষ্ঠানের নকল সীল তৈরিসহ বিভিন্ন অ’ভিযোগে তাকে গ্রে’প্তার করা হয়েছে। রবিবার সকালে নিরঞ্জন ধরকে আ’দালতে প্রেরণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: