সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৃত্যুর ৪দিন পর জানা গেল তিনি করোনা পজিটিভ ছিলেন

মৃ’ত্যুর চারদিন পর জানা গেলো বিশিষ্ট শিক্ষাবিদ ও সিলেটের বিশ্বনাথের সৎপুর কা’মিল মাদ্রাসার উপাধ্যক্ষ আল্লামা ছালিক আহম’দ (র.) (৫৬) করো’না পজিটিভ ছিলেন।

গত ২৩জুন নমুনা পরীক্ষায় দিলেও ২৪জুন তার মৃ’ত্যু হয়। আর মৃ’ত্যুর চারদিন পর সোমবার (২৮জুন) সকালে সিলেট ওসমানী হাসপাতা’লের ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফলে তার করো’না পজিটিভ আসে।

এর আগে গত ২৪ জুন বৃহস্পতিবার সকাল সোয়া ৭টারদিকে তিনি সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান। ওইদিন বিকেল ৫টায় তাঁর নিজ গ্রাম ভূরকি গ্রামের ভূরকি মাদ্রাসা মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এরপর তাকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফনও সম্পন্ন করা হয়। আগেরদিন ২৩জুন নমুনা পরীক্ষায় দিলেও ২৪জুন তার মৃ’ত্যু হয়। আর মৃ’ত্যুর চারদিন পর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ফলাফল আসে তিনি করো’নায় সংক্রমিত হয়েই মা’রা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজে’লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মক’র্তা ডা. আব্দুর রহমনা মু’সা। তিনি এ প্রতিবেদককে বলেন, গত ২২জুন জ্বর ও শ্বা’সক’ষ্ট বেড়ে যাওয়ায় আল্লামা ছালিক আহম’দের স্বজনরা তাকে সিলেট রাগীব রাবেয়া হাসপাতা’লে ভর্তি করেন। করো’না উপসর্গ থাকায় পরদিন গত ২৩জুন তাঁর নমুনা সংগ্রহ করে করো’না পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ল্যাবে পাঠানো হয়। আর করো’নাভাই’রাসে সংক্রমিত হয়ে ২৪ জুন তিনি মা’রা যান।

তিনি জানান, আল্লামা ছালিক আহম’দকে নিয়ে বিশ্বনাথে এ পর্যন্ত করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ১৩জন। সোমবার পর্যন্ত মোট আ’ক্রান্তের সংখ্যা ৩৯৬জন, আইসোলেশনে রয়েছেন ৪৮জন এবং সুস্থ হয়েছেন ৩৩৫জন।

আল্লামা ছালিক আহম’দের (র.) ছে’লে মাশরুর আহম’দ বলেন, সোমবার পর্যন্ত পরিবারের কেউই জানতেন না তার বাবা করো’নাক্রান্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: