সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ব্রিটেনের মসজিদ পরিদর্শনে প্রিন্স চার্লস

করো’না টিকা কেন্দ্র হিসেবে ব্যবহৃত ব্রিটেনের ফিনসবারি পার্ক ম’সজিদ সস্ত্রী’ক পরিদর্শন করেছেন ব্রিটেনের যুবরাজ প্রিন্স অফ ওয়েলস চার্লস। গতকাল মঙ্গলবার (১৬ মা’র্চ) লন্ডনের দক্ষিণাঞ্চলের ম’সজিদটি পরিদর্শনে যান।

ফিনসবারি পার্ক ম’সজিদ পরিদর্শনে এসে টিকাকেন্দ্রের কর্মক’র্তা ও কর্মচারিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাঁদের কর্মতৎপরতার প্রশংসা করেন। এছাড়াও করো’না মহামা’রিকালে ফিনসবারি পার্ক ম’সজিদ কর্তৃপক্ষের স্বেচ্ছাসেবামূলক কার্যক্রমের প্রশংসা করেন তিনি।

লন্ডনের ফিনসবারি পার্ক ম’সজিদটি ১৯৮৭ সালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়। করো’না টিকাকেন্দ্র হওয়ায় ম’সজিদটি পরিদর্শনে দ্বিতীয় বারের মতো এলেন প্রিন্স চার্লস। এর আগে ২০১৭ সালে ফিনসবারি পার্কে স’ন্ত্রাসী হা’মলার পর ম’সজিদের ট্রাস্টিবোর্ডের সদস্যদের সঙ্গে সাক্ষাতের জন্য একবার এসেছিলেন তিনি।

এ সময় তিনি নিজের বাবার সুস্থ হওয়ার খবর জানিয়ে আনন্দের কথা প্রকাশ করে বলেন, তাঁর বাবা যুবরাজ ফিলিপ দীর্ঘ এক মাস হাসপাতা’লে থাকার পরে উইন্ডসর ক্যাসেল বাড়িতে ফিরে এসেছেন।

গত বছর করো’না মহামা’রি প্রাদুর্ভাবের পর থেকে নানা ধরনের সামাজিক সচেতনামূলক কার্যক্রম শুরু করে ফিনসবারি ম’সজিদ কর্তৃপক্ষ। এ সময় চিকিৎসাকর্মীদের সুরক্ষা সরঞ্জাম প্রদানসহ অভাবী ও অসহায়দের খাবার ও অন্যান্য সহায়তাও প্রদান করা হয়। সর্বোপরি করো’না টিকা আবিষ্কারে পর থেকে বিশেষ উদ্যোগে টিকাগ্রহণে সবাইকে উৎসাহ দেওয়া হয়।

ফিনসবারি পার্ক ম’সজিদের পরিচালক মুহাম্মাদ কোজবার জানান, করো’না মহামা’রিতে মু’সলিম’রা সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হলেও তাঁরাই মূলত করো’নাকালের সম্মুখ সারির যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্মুখ সারির যোদ্ধাদের সহযোগী, প্রধান কর্মী, স্বেচ্ছাসেবকসহ সব ধরনের ভূমিকা পালন করছেন তাঁরা। কঠিন পরিস্থিতিতে এটি সবার গর্ব করার মতো একটি বিষয়।’ সূত্র : দ্য ন্যাশনাল

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: