সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শুরু হলো মাসব্যাপী ত্রিপুরা অনলাইন বইমেলা ২০২০

শুরু হলো মাসব্যাপী ত্রিপুরা অনলাইন বইমেলা। স্রোত প্রকাশনা সংস্থা আয়োজিত অনলাইন বইমেলার শুভ উদ্বোধন করেন জনপ্রিয় কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

১ ডিসেম্বর থেকে শুরু হওয়া অনলাইন বইমেলায় প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আআমস আরেফিন সিদ্দিক।

বিশেষ অতিথি ছিলেন লেখক বাচিকশিল্পী বেলায়েত হোসেন। বাংলাদেশ বাংলা একাডেমির উপপরিচালক, গবেষক, কবি ও প্রাবন্ধিক তপন বাগচী। বাংলাদেশ রংপুর থেকে অতিথি হিসেবে ছিলেন আইডিয়া প্রকাশনীর প্রকাশক সাকিল মাসুদ। এছাড়াও আংশিক সময়ের জন্য যুক্ত হোন কবি সম্পাদক সন্দীপ সাহু, ডক্টর শ্যামোৎপল বিশ্বাস।

সঞ্চালনায় ছিলেন পশ্চিমবঙ্গের কবি ও সম্পাদক সুশান্ত নন্দী। সময় ও অনলাইন কারাগরি জনিত নানা কারণে সকল অতিথিরা অনলাইনে যুক্ত হতে না পারলেও ভিডিও রেকডিং করে পাঠিয়েছেন মৃত্তিকা চাকমা, লিসা বিশ্বাস, বিভাবসু, রীতা ঘোষাল, অদিতি তাঁতী, ডক্টর শ্যামেৎপল বিশ্বাস, প্রগতি মজুমদার, তুষারকান্তি সাহা, নিয়তি রায়বর্মন, বীথিকা চৌধুরী, ঋষি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের পঞ্চম পুরুষ কবি ও বাচিকশিল্পী জয়দীপ চট্টোপাধ্যায়, বাংলাদেশ থেকে সঞ্জয় দেবনাথ, সাকিল মাসুদ, রমজান বিন মোজাম্মেল, সোমা লাহিড়ী মল্লিক।

সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন কবি গোবিন্দ ধর। এক মাস ধরে চলবে এই অনলাইন বইমেলা। স্রোত প্রকাশনার বইসহ এই মেলায় আরও ১০টি প্রকাশনার উল্লেখযোগ্য গ্রন্থ পরিবেশিত হবে। পাঠক লেখক পরিবেশকৃত বই থেকে বাছাই করে স্ব স্ব প্রকাশকদের একাউন্টে টাকা প্রেরণ করে হোয়াটসঅ্যাপ এ জানিয়ে দিলেই পৌঁছে দেওয়া হবে উল্লেখিত বইটি ক্রেতা তথা পাঠকের ঘরে।

করোনাকালে ঘরে বসেও লেখক পাঠকরা বইমেলার আমেজে আনন্দ নিতে থাকবে নাচ গান কবিতা আবৃত্তিতে। প্রসঙ্গত, স্রোত প্রকাশনা আয়োজিত ত্রিপুরা অনলাইন বইমেলা সারা উত্তরপূর্ব ভারতে এই প্রথম। লেখক পাঠক ও প্রকাশকদের সম্মিলিত শুভকামনা-উৎসাহে স্রোত প্রকাশনা সংস্থা আরও বেশি করে এইরকম সৃজনশীল কাজ করে যাবে আগামীতে এই আশাবাদ ব্যক্ত করেন স্রোতের কর্ণধার ত্রিপুরার জনপ্রিয় কবি ও সংগঠক গোবিন্দ ধর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: