সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আরও ৭৫ জনের করোনা শনাক্ত

সিলেটে দুটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৭৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ল্যাবে শনাক্ত হয় আরও ৩৬ জনের। শনিবার শনাক্তদের নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯ হাজার ৩০৪ জনে।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, এখন পর্যন্ত সিলেটে ৪ হাজার ৪০২ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৭ জন সুস্থ হয়েছেন। বর্তমানে চার জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৫৮ জন। সিলেট বিভাগে করোনায় এখন পর্যন্ত ১৫৮ জন মারা গেছেন।

শনিবার সিলেট জেলার ৪২ জন, সুনামগঞ্জের ৮ জন, হবিগঞ্জের ২২ জন ও মৌলভীবাজারের ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪ হাজার ৯৫৪ জনে। এছাড়া সুনামগঞ্জে মোট এক হাজার ৭৫১ জন, হবিগঞ্জে মোট এক হাজার ৩৭৬ জন ও মৌলভীবাজারে মোট এক হাজার ২২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

শাবির জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জিএম নুরনবী জুয়েল বলেন, শনিবার তাদের ল্যাবে ১৩৬ জনের নমুনা পরীক্ষায় ৩৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেট জেলার ১০ জন, সুনামগঞ্জের ৬ জন ও হবিগঞ্জের ২০ জন রয়েছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, শনিবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৩৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩২ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া মৌলভীবাজারের ৩ জন এবং সুনামগঞ্জ ও হবিগঞ্জের ২ জন করে বাসিন্দা রয়েছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: