সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এমপির বিরুদ্ধে বক্তব্য দিয়ে মামলা খেলেন চেয়ারম্যান

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ১নং বাগান বাজার ইউনিয়নের চেয়ারম্যান মো. রুস্তম আলীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। ইউনিয়নের বাসিন্দা ওমর ফারুক নামে এক ব্যক্তি ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানায় এই মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, সম্প্রতি একটি অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান বক্তব্যে বলেন সরকারি যে সাহায্য দেওয়া হয়, তার ১০০ টাকার মধ্যে ১০ টাকা পাওয়া যায়। বাকি টাকা উনি খেয়ে ফেলেন, সে জন্য এলাকার উন্নয়ন ঠিক মত করা যাচ্ছে না। আমাদের এমপি সব টাকা খেয়ে ফেলেন, সে জন্য বাগান বাজার ইউপির উন্নয়ন যথাযথভাবে করতে পারছি না।

মামলার অভিযোগে আরও বলা হয়েছে, চেয়ারম্যান রুস্তম আলী ফটিকছড়ি থেকে নির্বাচিত এমপি ও তরিকত ফেড়ারেশনর চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর বিরুদ্ধে এই রকম মিথ্যা ও কুরুচিপুর্ণ বক্তব্য দিয়ে তাকে হেয় প্রতিপন্ন করেছেন। তার বক্তব্য প্রিয় বাগান বাজার নামে একটি আইডি থেকে ফেসবুকে প্রচার করা হয়েছে। ইউটিউবে প্রচার করা হয়।

ওমর ফারুক বলেন, চেয়ারম্যান মিথ্যা বক্তব্য দেওয়ায় আমি তরিকত ফেড়ারেশনের একজন কর্মী হিসেবে দলীয় নেতাদের সঙ্গে কথা বলে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছি।

এব্যাপারে চেয়ারম্যান রুস্তম আলী বলেন, যে অনুষ্ঠানের কথা বলা হচ্ছে তা গত জানুয়ারি মাসে হয়েছে। ওখানে আমি কি বক্তব্য দিয়েছি তা মনে পড়ছে না। তখন মামলা না করে এখন আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক এই মামালা করা হয়েছে। আমি এমপির বিরুদ্ধে কেন বলব? সামনে ইউপি নির্বাচন আসছে, সে জন্য প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারই অংশ হিসেবে এই মিথ্যা ও বানোয়াট মামলা করেছে তারা।

ভূজপুর থানার পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ওবাইদুল ইসলাম জানান, চেয়ারম্যানের বিরুদ্ধে ওমর ফারুক নামে এক ব্যক্তি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন। বর্তমানে তদন্তের পর্যায়ে আছে। তদন্ত শেষে প্রতিবেদন দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: